মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

জামালপুরের বকশীগঞ্জে বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে কর্মী সমাবেশ বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।



কর্মী সমাবেশে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার চিকিৎসার জন্য দ্রæত বিদেশ পাঠাতে সরকারের প্রতি অনুরোধ করা হয়।

উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির আহŸায়ক ও সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত ।

বকশীগঞ্জ পৌর বিএনপির আহŸায়ক জাহিদুল ইসলাম প্রিন্স এর সঞ্চালনায় এবং বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহŸায়ক মানিক সওদাগরের সভাপতিত্বে কর্মী সমাবেশে এসময় জামালপুর জেলা বিএনপির ১ নম্বর যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ও দেওয়ানগঞ্জ- বকশীগঞ্জ এর ভবিষ্যত কর্ণধার ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন, জামালপুর জেলা ওলামা দলের সভাপতি গোলাম রব্বানী, বকশীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শামসুল আলম, সদস্য সচিব ফকরুজ্জামান মতিন, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক নুরুল ইসলাম বাদশা, যুগ্ন আহŸায়ক মিজানুর রহমান তালুকদার,রফিকুল ইসলাম কারী, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির ১ম যুগ্ন আহŸায়ক আবদুর রশিদ সাদা, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহŸায়ক একেএম মুছা, পৌর বিএনপির সদস্য ও জেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাদেক আকতার নেওয়াজী (টফি), বকশীগঞ্জ পৌর বিএনপির সদস্য সচিব আনিছুজ্জামান গামা, পৌর বিএনপির যুগ্ন আহŸায়ক মো. আশরাফ, উপজেলা যুবদলের আহŸায়ক বিপ্লব সওদাগর, সদস্য সচিব মাহবুবুর রহমান লাভলু, পৌর যুবদলের আহŸায়ক শাকিল তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আশিকুর রহমান তোলন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক শেখ রহমত আলী, উপজেলা ছাত্রদলের আহŸায়ক জোবাইদুল ইসলাম শামীম সহ উপজেলা বিএনপি, পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

জামালপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সফল এমপি এম রশিদুজ্জামান মিল্লাত বলেন, বর্তমান সরকার গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষান্বিত হয়ে তাকে বিদেশে চিকিৎসা নিতে দিচ্ছে না। তাকে ¯েøা পয়জনিং করা হয়েছে কি না তা নিয়ে সারাদেশের মানুষের মধ্যে সংশয় দেখা দিয়েছে। তাই দেশনেত্রীকে মুক্তি দিয়ে অবিলম্বে তার সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে।

কর্মী সমাবেশে তরুন নেতা ও ভবিষ্যত রাজনীতির কর্ণধার ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন বলেন, দেশনেত্রী খুবই অসুস্থ্য । তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। তার চিকিৎসা নিয়ে রাজনীতি না করে তাকে মুক্তি দিতে হবে।
এসময় শাহাদাৎ বিন জামান শোভন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ বাসীর কাছে দোয়া চান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000