বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

জামালপুরের বকশীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার পর উল্টো মামলার হুমকি, মীমাংসার জন্য চাপ প্রয়োগ

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও শারীরিক নির্যাতনের পর উল্টো হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালীদের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে। ঘটনাটি ঘটেছে বগারচর ইউনিয়নের গলাকাটি গ্রামে।

জানা গেছে, বগারচর ইউনিয়নের গলাকাটি গ্রামের আবদুল মুন্নাফ মিয়ার স্ত্রী সংগিতা বেগমকে (৩৫) গত ২৬ জুলাই সকাল ৯ টার দিকে নিজ ঘরে একা পেয়ে একই গ্রামের রহিজল হকের ছেলে রেজ্জাক মিয়া (৩৭) ধর্ষণের চেষ্টা করে। কিন্তু ওই গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে তার উপর শারীরিক নির্যাতন চালায়। এসময় ওই গৃহবধূর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রেজ্জাক মিয়া দৌড়ে পালিয়ে যায়।

কিছুক্ষণ পর রেজ্জাক মিয়া তার লোকজন নিয়ে ওই গৃহবধূর পরিবারের উপর হামলা চালায়। গৃহবধূকে শারীরিক নির্যাতনের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিন দিন চিকিৎসা শেষে তিনি বাড়িতে ফিরে আসলে তার স্বামী ও তাকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছেন অভিযুক্তরা। এবিষয়ে মামলা করলে কঠিন পরিণতি ভোগ করতে হবে বলেও হুমকি প্রদান করা হয়।

নির্যাতনের স্বীকার ওই নারীর স্বামী আবদুল মুন্নাফ জানান, আমরা প্রতিনিয়ত হুমকিতে রয়েছি। মামলা করলে আমাদের গ্রাম ছাড়া করার হুমকি দিচ্ছেন রেজ্জাক ও তার লোকজন। উল্টো এ বিষয়ে আমাদের মীমাংসার জন্য চাপ দিচ্ছেন তারা। এঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন ওই গৃহবধূর পরিবার।
স্ত্রীকে নির্যাতনের ঘটনায় জামালপুর আদালতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আবদুল মুন্নাফ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000