শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

জামালপুরের বকশীগঞ্জে এসিল্যান্ডের নাম ভাঙিয়ে ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমানের নাম ভাঙিয়ে একটি প্রতারক চক্র ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা চাওয়ার অভিযোগ উঠেছে। এই প্রতারক চক্রের ব্যাপারে সতর্ক থাকতে সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন এসিল্যান্ড মাহবুবুর রহমান।



এঘটনায় বকশীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।
এছাড়াও ১৭ এপ্রিল রোববার দুপুর ২:১৯ মিনিটে অফিসিয়াল ফেসবুক আইডি থেকে একটি সতর্কতামূলক পোষ্ট দেন এসিল্যান্ড মাহবুবুর রহমান । এর আগে কয়েকজন ব্যবসায়ীর কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি করেন ওই চক্রটি। বিষয়টি জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়।

বকশীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান জানান, সম্প্রতি আমার নাম করে অজ্ঞাত মোবাইল নম্বর থেকে বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যবসায়ীর কাছে মোটা অংকের চাঁদা দাবি করা হয়। বিষয়টি নিয়ে আমি সকলকে সতর্ক থাকার অনুরোধ করছি। পাশাপাশি প্রতারক চক্রের পাতা ফাঁদে পা না দেওয়ার জন্য অনুরোধ করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000