শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

জামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

জিএম ফাতিউল হাফিজ বাবু , বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে পুলিশের গাড়ি পুড়িয়ে দেওয়ার ঘটনায় এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।



সোমবার দুপুর ১ টায় মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশের উদ্যোগে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল ইসলাম রাসেলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে এসময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ আলী, শিক্ষক রাজিউল হাসান লাভলু , মজনু মাষ্টার প্রমুখ।

মতবিনিময় সভায় এসপি নাছির উদ্দিন আহমেদ জানান, নির্বাচনের দিন যারা পুলিশের গাড়ি পুড়িয়েছে তাদের ছাড় দেওয়ার সুযোগ নেই। তবে নিরীহ কোন ব্যক্তিকে পুলিশ অযথা হয়রানি করবে না । সেদিন দুষ্কৃতিকারীদের ভাল মানুষরা যদি সহিংসতা করতে বাঁধা দিতেন তাহলে এ পরিস্থিতি হতো না। নিরপরাধ কোন ব্যক্তি যদি এখনো ঘরের বাইরে থাকেন তাহলে আপনাদের অনুরোধ করছি আপনারা ঘরে ফিরে আসুন।

আপনারা আমাদের সহযোগিতা করুন। যারা অপরাধ করেছে তাদের ভিডিও ফুটেজ দেখে গ্রেপ্তার করা হবে। আমি আশ্বস্ত করে বলছি যারা এঘটনার সাথে জড়িত নয় তাদেরকে হয়রানি করা হবে না।

পাশাপাশি যদি কোন ব্যক্তি আপনাদের সরলতার সুযোগ নিয়ে অর্থ হাতিয়ে নিতে চায় তাহলে আমাকে জানান পুলিশ ওই দুষ্টু চক্রকে আইনের আওতায় আনবে।

উল্লেখ্য গত ৫ জানুয়ারি মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে একটি পক্ষের লোকজন পুলিশের ওপর হামলা চালায় এবং পুলিশের পিকআপ ভ্যান ও ৩ টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এঘটনায় মেরুরচর, ভাটি কলকিহারা, ফকির পাড়া ও বাঘাডুবা গ্রামের নামীয় ৯২ জন ও অজ্ঞাত ১৬০০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে পুলিশ। এরপর থেকে এসব এলাকার মানুষ বাড়ি ঘর ছেড়ে পালিয়ে যায়। স্থানীয় পুলিশের উদ্যোগে নিরপরাধ ব্যক্তিদের ঘরে ফিরতে একাধিকবার সভা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000