শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

জামালপুরের দেওয়ানগঞ্জে স্থগিত ইউনিয়নে নির্বাচনের দাবিতে প্রার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করার প্রতিবাদে ও জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে দ্রæত নির্বাচনের দাবিতে ২ ফেব্রæয়ারি বুধবার দুপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।



৩ নম্বর পাররামরামপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে স্থানীয় তারাটিয়া বাজার এলাকায় ঘন্টা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু তালেবের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন স্বতন্ত্র চেয়ারম্যান সেলিম মিয়া, ইউপি সদস্য প্রার্থী ফিরোজ মিয়া, আনোয়ার হোসেন ,শিলা বেগম প্রমুখ।

মানববন্ধনে চেয়ারম্যান প্রার্থী, সাধারণ সদস্য প্রার্থী ও সংরক্ষিত ইউপি সদস্য প্রার্থী সহ প্রায় ২ হাজার মানুষ অংশ গ্রহণ করেন।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা ভোট গ্রহণে স্থগিত হওয়া পাররামরামপুর ইউনিয়নে দ্রæত সময়ের মধ্যে নির্বাচনের দাবি জানান।

উল্লেখ্য গত ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নে ভোট গ্রহনের কথা থাকলেও নির্বাচনের আগের দিন ৩০ জানুয়ারি এই ইউনিয়নে নির্বাচন বন্ধে ৩ মাসের নিষেধাজ্ঞাদেশ জারি করেন হাইকোর্ট। এরপর থেকে নির্বাচনের কার্যক্রম বন্ধ রয়েছে এই ইউনিয়নে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000