বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

জামালপুরের দেওয়ানগঞ্জে ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের দেওয়ানগঞ্জে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ১ জানুয়ারি শনিবার পালিত হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদল, কলেজ ও পৌর ছাত্রদলের উদ্যোগে সকালে দলীয় কার্যালয়ের সামনে কোরান তেলাওয়াত, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং একটি বর্ণ্যাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়।



আনন্দ র‌্যালি শেষে প্রতিষ্ঠা বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভায় উপজেলা ছাত্রদলের আহবায়ক সাঈদ বিন আনোয়ার সজিবের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত ।
এতে উদ্বোধক ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন। প্রধান বক্তা ছিলেন বিপ্লব মন্ডল ও বিশেষ বক্তা ছিলেন রফিকুল ইসলাম।
দেওয়ানগঞ্জ পৌর বিএনপির আহবায়ক মঞ্জুরুল হক মঞ্জু, উপজেলা বিএনপির ১ম যুগ্ন আহবায়ক আবদুর রশিদ সাদা, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক একেএম মুছা, পৌর বিএনপির সদস্য সচিব আতিকুর রহমান সাজু, যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম লাভলু,যুগ্ন আহবায়ক ফরহাদ হোসেন ও পৌর মেয়র প্রার্থী সাদেক আকতার নেওয়াজী (টফি) , উপজেলা যুবদলের আহবায়ক মনজু হোসেন সহ দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপি, উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলের নেতা কর্মীরা ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচিতে অংশ নেন।

সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাত অবিলম্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি ও তাকে দ্রæত উন্নত চিকিসার জন্য বিদেশ পাঠাতে সরকারের প্রতি অনুরোধ করেন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন । একই সাথে দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য আহবান জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000