মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

জাকঝমকপূর্ণ ভাবে ১০০ তম প্রোগ্রাম উদযাপন করলো ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের ১০০ তম প্রোগ্রাম উপলক্ষে ফেঞ্চুগঞ্জ উপজেলায় প্রথমবারের অনুস্টিত “বিনামূল্যে হাট বাজার “।

আজ ১৭/০৭/২১ ইং ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের ইলাশপুরের ক্রিস্টাল লাইট কমিউনিটি সেন্টারে ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের ১০০ তম প্রোগ্রাম উপলক্ষে ও সেচ্ছায় রক্তদান সিলেট মিডিয়া” র আত্নপ্রকাশ উপলক্ষে ফেঞ্চুগঞ্জ উপজেলায় প্রথমবারের অনুস্টিত হলো বিনামূল্যে হাট বাজার মেলা ।

ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের ১০০ তম প্রোগ্রাম ও সেচ্ছায় রক্তদান সিলেট মিডিয়া” র আত্নপ্রকাশ অনুস্টানটি আব্দুল জাবিদের সঞ্চালনায় সংগঠনের বাংলাদেশ সমন্বয়ক ফখরুল ইসলামের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধ যোদ্ধা নুরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, সাপ্তাহিক ফেঞ্চুগঞ্জ বার্তার সম্পাদক এস,এম, মামুনুর রশিদ, সাপ্তাহিক ফেঞ্চুগঞ্জ বার্তার নির্বাহী সম্পাদক বদরুল আমীন, সংগঠনের বাংলাদেশ সমন্বয়ক সমাজকর্মী সিরাজুল ইসলাম সাজুল, সমাজকর্মী রুকনুজ্জামান চৌধুরী সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের ১০০ তম প্রোগ্রাম উপলক্ষে ফেঞ্চুগঞ্জ উপজেলার অসহায় দরিদ্র এক হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

উল্লেখ্য, সংগঠনটি প্রতিষ্ঠা লগ্ন থেকে মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে আছে। দেশের সব দুর্যোগ ও মহামারীর সময় মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে।
সংগঠনটি গৃহ নির্মাণ,এক কালিন সহযোগিতা ও চিকিৎসা সেবায় মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে অত্র অঞ্চলের মানুষের আস্থার প্রতিক হয়ে উঠেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000