বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

জহুরুল হোসেন জহির বিশ্বনাথের লামাকাজী ইউপিতে ‘নৌকা’ প্রতীকে নির্বাচন করতে চান

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন সিলেটের বিশ্বনাথ উপজেলার ১নং লামকাজী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত, সমৃদ্ধ, আধুনিক, স্বনির্ভর, দুর্নীতি-স্বজনপ্রিতী মুক্ত, শিক্ষিত, ক্ষুদা ও দারিদ্র মুক্ত ও উপজেলার একটি মডেল ও ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষ্যে উপজেলার লামাকাজী ইউনিয়নের মুন্সির গাঁও গ্রামের ও ১নং লামাকাজী ইউনিয়ন পরিষদের পর পর দুইবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান কবি ও সাহিত্যিক মরহুম আব্দুল মজিদ এর সুযোগ্য সন্তান উপজেলা আওয়ামিলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, বিশিষ্ট শিক্ষাবিদ ও শিক্ষানুরাগী, তারুন্যের অহংকার মো. জহুরুল হোসেন জহির চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক নৌকা নিয়ে।



বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তিনি দলের সমর্থন ও সবার দোয়া প্রার্থনা ও আশীর্বাদ চেয়ে আওয়ামী লীগের মনোনয়ন নৌকা প্রতীকের প্রত্যাশী।

তিনি জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষসহ সর্বস্তরের জনগনের সেবা করতে চান। এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন রুপান্তর করা সহ দুর্নীতি মুক্ত ও সকল অপকর্ম বন্ধ এবং জনগণের সেবক হয়ে নিষ্ঠার সাথে কাজ করবেন বলে ও জানান।
তিনি আরো জানান, সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজের সাথে তিনি দীর্ঘদিন ধরে জড়িত রয়েছেন। তিনি মনে প্রানে বিশ্বাস করেন লামাকাজী ইউনিয়নের সর্বস্তরের ভোটাররা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

জনগনের ভোটে চেয়ারম্যান হতে পারলে তিনি লামাকাজী ইউনিয়নকে মডেল পরিচ্ছন্ন একটি ইউনিয়ন পরিষদ উপহার দিবেন বলে জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000