বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক বিতরণ, সৈয়দপুরে বোতলাগাড়ী ইউনিয়নে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ সৈয়দপুরে বোতলাগাড়ী ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে ও লকডাউনে ঘরে থেকে বের না হওয়ার জন্য বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু নেত্বতে মাস্ক বিতরণ করা হয়েছে।

নীলফামারীর সৈয়দপুরে আজ শুক্রবার (৯জুলাই)বিকালে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের কাচারী বাজার এলাকায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্য মাস্ক বির্তরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বোতলাগাড়ী ইউনিয়ন ছাএলীগের সভাপতি তিতাস সরকার, সাধারণ সম্পাদক আদর আলী,সাংগঠনিক সম্পাদক জাকির জুয়েল, নাঈম হোসেন, সাজ্জাদ হোসেন ও বোতলাগাড়ী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহীন প্রমুখ।

সভাপতি আব্দুল হাফিজ হাপ্পু বলেন, করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে মাস্ক ও স্বাস্হ্যবিধি মেনে চলতে হবে। হাট-বাজারে জটলা পাকিয়ে জনসমাগম করা যাবে না। আমি সুস্থ থাকলে হবে না। অন্যজন কে সুস্থ রাখতে হবে তাহলে আমার দ্রুত বোতলাগাড়ী ইউনিয়ন করোনা ভাইরাস মুক্ত করতে পারবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000