শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

ছাত্রলীগ নেতা রকি হত্যার প্রধান আসামী কাঞ্চনের ভাই মানিক গ্রেফতার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ২৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম আশিকুর রহমান রকি হত্যার প্রধান আসামি কাঞ্চনের বড় ভাই মানিককে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা। এ খবর নিশ্চিত করেছেন গাইবান্ধা র‍্যাব-১৩ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব।

তিনি জানান, ‘গাইবান্ধার আলোচিত রকি হত্যা মামলার এজাহার ভুক্ত তিন নাম্বার আসামি এবং প্রধান আসামি কাঞ্চনের বড় ভাই মানিক মিয়াকে লালমনিরহাটের পাটগ্রাম থেকে বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোরে গ্রেফতার করা হয়। আসামিকে বিকেলে ৫টার দিকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে’। বাকি আসামিদের গ্রেফতার করার চেষ্টা চলছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত ১১ জুলাই রোববার রাতে আশিকুর রহমান রকি শহরের পুরাতন বাজার এলাকার ফার্মেসী থেকে ওষুধ কিনে মোটরসাইকেলে নিজ বাড়ি ফুলছড়ির কঞ্চিপাড়া যাওয়ার সময় শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরী সংলগ্ন রাস্তার মোড়ে পৌঁছলে কাঞ্চন ও তার সহযোগীরা রকির উপর অতর্কিত হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে নিহত রকির বড় ভাই আতিকুর রহমান সরকার ১২ জুলাই সোমবার বাদি হয়ে গাইবান্ধা সদর থানায় কাঞ্চনকে প্রধান আসামি এবং ৩ জনের নামসহ আরও অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000