বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

সুনামগঞ্জের ছাতক হাসপাতালে দেয়া হচ্ছে আইসিইউ অ্যাম্বুলেন্স–মুহিবুর রহমান মানিক এমপি

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্বাস্থ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন,সরকার স্বাস্থ্য সেবার উন্নয়নে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়ে কাজ করে যাচ্ছে।



তিনি বলেন, দেশের গুরুত্বপূর্ণ শিল্পাঞ্চল ছাতকে অবস্থিত ৫০ শয্যার উপজেলা হাসপাতালে ভারত সরকারের অনুদানে শীঘ্রই একটি আই সি ইউ এম্বুলেন্স দেয়া হবে। কৈতক ২০ শয্যার হাসপাতালসহ উপজেলার সার্বিক স্বাস্থ্যসেবার উন্নয়নে সরকার সচেষ্ট রয়েছে বলেও তিনি উল্লেখ করেন। এমপি মানিক আরো বলেন, ছাতক উপজেলার ছাত্র ছাত্রীরা সুনামগঞ্জে না গিয়ে ছাতক হাসপাতাল ও গোবিন্দগন্জ আঃহক স্মৃতি কলেজে করোনা ভ্যাকসিন (ফাইজার) গ্রহণের ব্যবস্থা নেয়া হয়েছে। শনিবার সকালে ছাতক হাসপাতাল কনফারেন্স রুমে উপজেলা স্বাস্থ্য কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এমপি মানিক এসব কথা বলেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্তীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহীদ মজনু, আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম,ছাতক থানার অফিসার্স ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান, ভাতগাও ইউনিয়নের চেয়ারম্যান আওলাদ হোসেন মাস্টার,ছাতক প্রেসক্লাব সভাপতি সৈয়দ হারুন অর রশীদ, ডাঃ তোফায়েল আহমদ সনি, হাসপাতালের প্রধান সহকারী আমিরুল ইসলাম প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000