সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

ছাতকে যুবলীগের সভাপতি পদ থেকে অব্যাহতি নিলেন খোকন চৌধুরী

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ছাতক উপজেলা শাখার সভাপতি,বিশিষ্ট ব্যবসায়ী সাইফুর রহমান চৌধুরী খোকন দীর্ঘ দিন ধরে শারীরিকভাবে অসুস্থ।



শারীরিক অসুস্থতা জনিত অক্ষমতার কারণে তিনি রাজনীতি থেকে অব্যাহতি গ্রহণের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী যুবলীগ ছাতক উপজেলা শাখার সভাপতি পদ থেকে অব্যাহতি নিয়েছেন। সাইফুর রহমান চৌধুরী খোকন সোমবার গন মাধ্যমকে দেয়া এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

ছাতকে যুবলীগের রাজনীতিতে সাইফুর রহমান চৌধুরীর রয়েছে ব্যাপক অবদান। অত্যন্ত কম বয়সে ছাতক পৌর সভার মেয়র পদে ও নির্বাচন করেছিলেন তিনি। নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে তিনি বিজয়ী হতে পারেননি। উপজেলা যুবলীগকে কঠোর পরিশ্রমের ব্যাপকভাবে সংঘটিত করেছিলেন যুবনেতা সাইফুর রহমান চৌধুরী খোকন।

উপজেলা যুবলীগে সাইফুর রহমান চৌধুরী খোকনের অবদান অনস্বীকার্য। শারীরিক অসুস্থতার অসুস্থতার জন্য রাজনীতি ও দলীয় পদ থেকে অব্যাহতি নিয়েছেন তিনি। এদিকে তিনি তাঁর আশু রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000