শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

ছাতকে নির্বাচনকে প্রশ্ন বিদ্ধ করতে একটি অনলাইনে প্রকাশিত সংবাদে শিক্ষক নেতৃবৃন্দের প্রতিবাদ

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ১৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ছাতকে উপজেলা নির্বাচন অফিসের এক কর্মকর্তা সহ শিক্ষকদের জড়িয়ে মিথ্যা, বানোয়াট এবং বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন শিক্ষকবৃন্দ।



আলোকিত নিউজ ২৪ নামক একটি নামসর্বস্ব অনলাইন সংবাদে ছাতকের শিক্ষকদের জড়িয়ে মিথ্যা, বানোয়াট এবং বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির উপজেলা শাখার সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি’র সভাপতি প্রণব দাস মিটু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সভাপতি রুহুল ইসলাম, সাধারণ সম্পাদক পংকজ দত্ত। নেতৃবৃন্দরা বলেন, নির্বাচন সরকারের একটি অগ্রাধিকার বিষয় এবং যার নিয়ন্ত্রণ সম্পূর্ণ নির্বাচন কমিশনের হাতে। নির্বাচনে প্রিসাইডিং ও পুলিং কর্মকর্তা হিসেবে কাকে কোথায় দায়িত্ব প্রদান করা হবে এটা সম্পূর্ণ রিটার্নিং অফিসারের এখতিয়ারভুক্ত। প্রজাতন্ত্রের একজন কর্মচারী হিসেবে নির্বাচন কমিশনের প্রদেয় অর্পিত দায়িত্ব পালন করতে তারা বাধ্য। এতে ঘোষ -দুর্ণীতির কোনো সম্পর্ক নেই। যারা এসব অপপ্রচারে লিপ্ত তারা রাস্ট্রীয় আইন লংঘন করেছে। সরকারের এতো বড় একটি দায়িত্ব নির্বাচনকে কলুষিত করার কাজে এ চক্রটি লিপ্ত। কুচক্রি মহলটি তাদের নিজ ফায়দা হাসিলে ব্যর্থ হয়ে এ ধরনের অপপ্রচারে লিপ্ত হয়ে পড়েছে। শিক্ষক নেতৃবৃন্দকে জড়িয়ে যে বা যারা মানহানিকর শব্দ ব্যবহার করে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে তারা ফায়দাবাজ রাস্ট্র বিরোধী চক্র। ভবিষ্যতে এধরণের ভূয়া সংবাদ প্রচার থেকে বিরত থাকার আহবান জানিয়ে শিক্ষক নেতারা বলেন, সংশ্লিষ্ট ভুইফুড় এ অনলাইনের বিরুদ্ধে দ্রুত আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000