বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

ছাতকে নির্বাচনকে প্রশ্ন বিদ্ধ করতে একটি অনলাইনে প্রকাশিত সংবাদে শিক্ষক নেতৃবৃন্দের প্রতিবাদ

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ছাতকে উপজেলা নির্বাচন অফিসের এক কর্মকর্তা সহ শিক্ষকদের জড়িয়ে মিথ্যা, বানোয়াট এবং বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন শিক্ষকবৃন্দ।



আলোকিত নিউজ ২৪ নামক একটি নামসর্বস্ব অনলাইন সংবাদে ছাতকের শিক্ষকদের জড়িয়ে মিথ্যা, বানোয়াট এবং বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির উপজেলা শাখার সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি’র সভাপতি প্রণব দাস মিটু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সভাপতি রুহুল ইসলাম, সাধারণ সম্পাদক পংকজ দত্ত। নেতৃবৃন্দরা বলেন, নির্বাচন সরকারের একটি অগ্রাধিকার বিষয় এবং যার নিয়ন্ত্রণ সম্পূর্ণ নির্বাচন কমিশনের হাতে। নির্বাচনে প্রিসাইডিং ও পুলিং কর্মকর্তা হিসেবে কাকে কোথায় দায়িত্ব প্রদান করা হবে এটা সম্পূর্ণ রিটার্নিং অফিসারের এখতিয়ারভুক্ত। প্রজাতন্ত্রের একজন কর্মচারী হিসেবে নির্বাচন কমিশনের প্রদেয় অর্পিত দায়িত্ব পালন করতে তারা বাধ্য। এতে ঘোষ -দুর্ণীতির কোনো সম্পর্ক নেই। যারা এসব অপপ্রচারে লিপ্ত তারা রাস্ট্রীয় আইন লংঘন করেছে। সরকারের এতো বড় একটি দায়িত্ব নির্বাচনকে কলুষিত করার কাজে এ চক্রটি লিপ্ত। কুচক্রি মহলটি তাদের নিজ ফায়দা হাসিলে ব্যর্থ হয়ে এ ধরনের অপপ্রচারে লিপ্ত হয়ে পড়েছে। শিক্ষক নেতৃবৃন্দকে জড়িয়ে যে বা যারা মানহানিকর শব্দ ব্যবহার করে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে তারা ফায়দাবাজ রাস্ট্র বিরোধী চক্র। ভবিষ্যতে এধরণের ভূয়া সংবাদ প্রচার থেকে বিরত থাকার আহবান জানিয়ে শিক্ষক নেতারা বলেন, সংশ্লিষ্ট ভুইফুড় এ অনলাইনের বিরুদ্ধে দ্রুত আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000