শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

ছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

সুজন তালুকদার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জ জেলার ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সকল ইমাম মোয়াজ্জেম গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন চেয়ারম্যান সাহাবউদ্দিন মোহাম্মদ সাহেল।



১জুলাই শুক্রবার মহদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়নের ৪৫ টি মসজিদ এর ৭৯ জন সম্মানিত ইমাম মুয়াজ্জেন গণকে এসব খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়।

এসময় ইউপি চেয়ারম্যান সাহাবউদ্দিন মোহাম্মদ সাহেল বলেন প্রাকৃতিক দূর্যোগ সৃষ্ট চলমান এই দূর্যোগ মূহুর্তকে মোকাবিলায় আবারো আপনাদের সকলের সাহায্য, সহযোগীতা, ও ধৈর্য্যশীল ঐক্যবদ্ধতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি , আমি আমার সর্বোচ্চ চেষ্টা, সদিচ্ছা ও সাধ্য নিয়ে আমি আপনাদের পাশে আছি, সাথে আছি, ইনশাআল্লাহ।

সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি। নিশ্চয় মহান আল্লাহ রাব্বুল আলামীন প্রেরিত রহমত আমাদের সহায়তার জন্য যথেষ্ট। পরি শেষে সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000