মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫০ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

ছাতকের মুক্তিযোদ্ধা কমান্ডার অসুস্থ তোতা মিয়ার শারীরীক অবস্থার উন্নতি

ছাতক প্রতিনিধি, সুজন তালুকদার
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জের ছাতক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অসুস্থ আনোয়ার রহমান তোতা মিয়ার শারীরীক অবস্থার উন্নতি হয়েছে।



বৃহস্পতিবার সন্ধ্যায় ডাক্তারের পরামর্শে তিনি সিলেট নগরীর নিজ বাসায় ফিরেছেন। তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে। ৩১ ডিসেম্বর দুপুরে শহরের শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা-জনতা সমাবেশে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের বক্তব্য কালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

তাকে তাৎক্ষনিক ছাতক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পড়ে মূমুর্ষ অবস্থায় তাকে এ লাইফ সাপোর্ট(আইসিইউ) এম্বুলেন্স দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে সিলেট নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হলে প্রায় এক সপ্তাহ চিকিৎসা শেষে বৃহস্পতিবার নিজ বাসায় ফিরেন। বর্তমানে তার শারীরীক অবস্থার ক্রমশঃ উন্নতি ঘটছে বলে জানা গেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000