বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

ছাতকের মুক্তিযোদ্ধা কমান্ডার অসুস্থ তোতা মিয়ার শারীরীক অবস্থার উন্নতি

ছাতক প্রতিনিধি, সুজন তালুকদার
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জের ছাতক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অসুস্থ আনোয়ার রহমান তোতা মিয়ার শারীরীক অবস্থার উন্নতি হয়েছে।



বৃহস্পতিবার সন্ধ্যায় ডাক্তারের পরামর্শে তিনি সিলেট নগরীর নিজ বাসায় ফিরেছেন। তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে। ৩১ ডিসেম্বর দুপুরে শহরের শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা-জনতা সমাবেশে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের বক্তব্য কালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

তাকে তাৎক্ষনিক ছাতক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পড়ে মূমুর্ষ অবস্থায় তাকে এ লাইফ সাপোর্ট(আইসিইউ) এম্বুলেন্স দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে সিলেট নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হলে প্রায় এক সপ্তাহ চিকিৎসা শেষে বৃহস্পতিবার নিজ বাসায় ফিরেন। বর্তমানে তার শারীরীক অবস্থার ক্রমশঃ উন্নতি ঘটছে বলে জানা গেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000