বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

চেয়ারম্যান আখলাকুর রহমান বলেছেন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পুনরায় ইউনিয়ন বাসীর খেদমত করতে চাই

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ১১ নভেম্বর, ছাতকের গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় কাটাচ্ছেন বর্তমান চেয়ারম্যান আখলাকুর রহমান। তিনি পুনরায় বিজয়ী হলে সকল নাগরিকের শিক্ষা ও চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করার প্রত্যাশা নিয়ে প্রচারণা চালাচ্ছেন।



বিগত নির্বাচনে জনগণ বিপুল ভোটে বিজয়ী করেছে আর এবারের নির্বাচনে ও চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটার সমর্থকদের গুছিয়ে তুলেছেন গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আখলাকুর রহমান।

সংবাদ কর্মীর সাথে আলাপ কালে তিনি বলেন,আমি ইউ.পি নির্বাচনে এবারে নৌকা প্রতীকের মনোনয়ন পেলে,চেয়ারম্যান নির্বাচিত হয়ে গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নে মাদক, দুর্নীতি এবং,চাঁদাবাজমুক্ত মডেল ইউনিয়নে রূপান্তর করতে চাই। ইউনিয়নের সকল নাগরিকের শিক্ষা ও চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করাই আমার নির্বাচনের প্রধান লক্ষ্য।

আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জাতিরজনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা‘র উন্নয়ন ও সমৃদ্ধি অব্যাহত রাখতে নিজেকে আরো গতিশীল করতে চাই।

তিনি আরো বলেন, যুব সমাজের বেকারত্ব দেশে প্রধান অভিশাপ। এই বেকারত্বের জন্যই যুব সমাজ মাদকসহ বিভিন্ন অপরাধে নিজেদের জড়িয়ে ফেলছে। আমি পুনরায় নির্বাচিত হলে ইউনিয়নের বেকার যুব সমাজকে কর্মসংস্থান করে দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000