মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
চোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছেশিহাব উদ্দিন মনোনয়নপত্র জমা দিলেন, পূর্বপৈলনপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে

চেয়ারম্যান আখলাকুর রহমান বলেছেন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পুনরায় ইউনিয়ন বাসীর খেদমত করতে চাই

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ১১ নভেম্বর, ছাতকের গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় কাটাচ্ছেন বর্তমান চেয়ারম্যান আখলাকুর রহমান। তিনি পুনরায় বিজয়ী হলে সকল নাগরিকের শিক্ষা ও চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করার প্রত্যাশা নিয়ে প্রচারণা চালাচ্ছেন।



বিগত নির্বাচনে জনগণ বিপুল ভোটে বিজয়ী করেছে আর এবারের নির্বাচনে ও চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটার সমর্থকদের গুছিয়ে তুলেছেন গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আখলাকুর রহমান।

সংবাদ কর্মীর সাথে আলাপ কালে তিনি বলেন,আমি ইউ.পি নির্বাচনে এবারে নৌকা প্রতীকের মনোনয়ন পেলে,চেয়ারম্যান নির্বাচিত হয়ে গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নে মাদক, দুর্নীতি এবং,চাঁদাবাজমুক্ত মডেল ইউনিয়নে রূপান্তর করতে চাই। ইউনিয়নের সকল নাগরিকের শিক্ষা ও চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করাই আমার নির্বাচনের প্রধান লক্ষ্য।

আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জাতিরজনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা‘র উন্নয়ন ও সমৃদ্ধি অব্যাহত রাখতে নিজেকে আরো গতিশীল করতে চাই।

তিনি আরো বলেন, যুব সমাজের বেকারত্ব দেশে প্রধান অভিশাপ। এই বেকারত্বের জন্যই যুব সমাজ মাদকসহ বিভিন্ন অপরাধে নিজেদের জড়িয়ে ফেলছে। আমি পুনরায় নির্বাচিত হলে ইউনিয়নের বেকার যুব সমাজকে কর্মসংস্থান করে দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000