শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

চেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

মোঃমিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীতে চেতনানাশক খাইয়ে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট করা হয়েছে।

পটুয়াখালীতে তাবলিগ জামাতে আশা ১৩ সদস্যকে খাবারের সাথে চেতনানাশক খাইয়ে মালামাল লুট করেছে দুরবৃত্তরা। আজ শনিবার সকালে শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে এঘটনা ঘটে।

স্থানীয় মুসল্লীদের সূত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার ঢাকার নারায়নগঞ্জ, ব্রাক্ষণবাড়িয়া, টাঙ্গাইলের বিভিন্ন এলাকার ১৫ জন সদস্য তিন দিনের জামাতে পটুয়াখালী আসেন। গতকাল শুক্রবার তাদের মারকাজের সিদ্ধান্ত অনুযায়ী শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে ১৫ জন সদস্য ওঠেন। ওই দিন সকাল থেকে তারা ধর্মের প্রতি স্থানীয়দের দাওয়াত দেন। রাতের খাবার খাওয়ার সময় তাবলিগ জামাতে আগত সদস্যব্যতিত অন্য ২ জন অপরিচিত মানুষ তাদের সাথে ছিলেন। পরে রাতের খাবার শেষ করে অন্যরা যার যার মতো চলে যায়। ফজরে সময় তাবলিগের ২ সদস্য উঠলেও বৃদ্ধ ১৩ সদস্য ঘুম থেকে উঠতে পারেনি। এদেখে মসজিের ইমাম স্থানীয় মারকাজে বিষয়টি জানান। পরে অচেতন অবস্থায় ১৩ জনকে উদ্বার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরকম ঘটনা পটুয়াখালীতে এই প্রথম বলে জানান তাবলিগ জামাতের সাথে সংশ্লিষ্টরা।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আখতার মোরশেদ বলেন, ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000