শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

চেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

মোঃমিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীতে চেতনানাশক খাইয়ে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট করা হয়েছে।

পটুয়াখালীতে তাবলিগ জামাতে আশা ১৩ সদস্যকে খাবারের সাথে চেতনানাশক খাইয়ে মালামাল লুট করেছে দুরবৃত্তরা। আজ শনিবার সকালে শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে এঘটনা ঘটে।

স্থানীয় মুসল্লীদের সূত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার ঢাকার নারায়নগঞ্জ, ব্রাক্ষণবাড়িয়া, টাঙ্গাইলের বিভিন্ন এলাকার ১৫ জন সদস্য তিন দিনের জামাতে পটুয়াখালী আসেন। গতকাল শুক্রবার তাদের মারকাজের সিদ্ধান্ত অনুযায়ী শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে ১৫ জন সদস্য ওঠেন। ওই দিন সকাল থেকে তারা ধর্মের প্রতি স্থানীয়দের দাওয়াত দেন। রাতের খাবার খাওয়ার সময় তাবলিগ জামাতে আগত সদস্যব্যতিত অন্য ২ জন অপরিচিত মানুষ তাদের সাথে ছিলেন। পরে রাতের খাবার শেষ করে অন্যরা যার যার মতো চলে যায়। ফজরে সময় তাবলিগের ২ সদস্য উঠলেও বৃদ্ধ ১৩ সদস্য ঘুম থেকে উঠতে পারেনি। এদেখে মসজিের ইমাম স্থানীয় মারকাজে বিষয়টি জানান। পরে অচেতন অবস্থায় ১৩ জনকে উদ্বার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরকম ঘটনা পটুয়াখালীতে এই প্রথম বলে জানান তাবলিগ জামাতের সাথে সংশ্লিষ্টরা।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আখতার মোরশেদ বলেন, ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000