শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোলউপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্টিত সিলেটের বিশ্বনাথেসিলেটের বিশ্বনাথে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সম্পন্ন

চুরি হওয়া ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকের ৬ লাখ টাকা ঝোপ থেকে উদ্ধার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ফকির বাজারে চুরি হওয়া ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকের টাকা উদ্ধার করেছে থানা পুলিশ।
শুক্রবার (১১ জুন) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ফকির বাজার এলাকার একটি ঝোপ থেকে ছয় লাখ টাকা উদ্ধার করে পুলিশ। ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

হাজীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএমের নেতৃত্বে ফরিদগঞ্জ থানার ওসি এ অভিযান পরিচালনা করে ব্যাংকের শাখার ১শ’ গজ পেছন থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় টাকাগুলো উদ্ধার করা হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি জানান, উদ্ধার অভিযান ও তল্লাশিকালে দফাদার শাহজাহান টাকাগুলো পরিত্যক্ত অবস্থায় একটি ঝোপ থেকে উদ্ধার করেন। চুরির সঙ্গে জড়িতদের দ্রুত আটক করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ বলেন, ‘টাকা উদ্ধারে মধ্যরাতে ব্যাংকের পাশের ঝোপঝাড়ে তল্লাশি চালানো হয়। সে সময় একটি গর্তে পলিথিনে মোড়ানো অবস্থায় এই টাকা পাওয়া যায়। ধারণা করছি, পুলিশের তৎপরতা দেখে চোর কৌশলে টাকা গর্তে লুকিয়ে রেখে গেছে। চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।’

গত বুধবার রাতে ব্যাংকের টয়লেটের ভেন্টিলেটর ভেঙে চোরচক্র ভেতরে ঢুকে নগদ ছয় লাখ টাকা, গ্রাহকের বিদ্যুৎ বিলের অর্থ, সিসি ক্যামেরা ও সিসি ক্যামেরার ডিবিআর মেশিনটি চুরি করে নিয়ে যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000