শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

চুরি হওয়া ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকের ৬ লাখ টাকা ঝোপ থেকে উদ্ধার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১
  • ২৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ফকির বাজারে চুরি হওয়া ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকের টাকা উদ্ধার করেছে থানা পুলিশ।
শুক্রবার (১১ জুন) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ফকির বাজার এলাকার একটি ঝোপ থেকে ছয় লাখ টাকা উদ্ধার করে পুলিশ। ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

হাজীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএমের নেতৃত্বে ফরিদগঞ্জ থানার ওসি এ অভিযান পরিচালনা করে ব্যাংকের শাখার ১শ’ গজ পেছন থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় টাকাগুলো উদ্ধার করা হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি জানান, উদ্ধার অভিযান ও তল্লাশিকালে দফাদার শাহজাহান টাকাগুলো পরিত্যক্ত অবস্থায় একটি ঝোপ থেকে উদ্ধার করেন। চুরির সঙ্গে জড়িতদের দ্রুত আটক করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ বলেন, ‘টাকা উদ্ধারে মধ্যরাতে ব্যাংকের পাশের ঝোপঝাড়ে তল্লাশি চালানো হয়। সে সময় একটি গর্তে পলিথিনে মোড়ানো অবস্থায় এই টাকা পাওয়া যায়। ধারণা করছি, পুলিশের তৎপরতা দেখে চোর কৌশলে টাকা গর্তে লুকিয়ে রেখে গেছে। চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।’

গত বুধবার রাতে ব্যাংকের টয়লেটের ভেন্টিলেটর ভেঙে চোরচক্র ভেতরে ঢুকে নগদ ছয় লাখ টাকা, গ্রাহকের বিদ্যুৎ বিলের অর্থ, সিসি ক্যামেরা ও সিসি ক্যামেরার ডিবিআর মেশিনটি চুরি করে নিয়ে যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000