বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

চীনে বিবিসি নিউজ নিষিদ্ধ ঘোষণা

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

যুক্তরাজ্যে সিজিটিএন-এর সম্প্রচার লাইসেন্স বাতিলের এক সপ্তাহের মাথায় শুক্রবার চীনে বিবিসি-র সম্প্রচার নিষিদ্ধের এ ঘোষণা, দেশের রাষ্ট্রীয় সম্প্রচারমাধ্যম সিজিটিএন এ তথ্য জানিয়েছে।

ব্রিটিশ কর্তৃপক্ষ বলছে, পুরোপুরিভাবে চীনা কমিউনিস্ট পার্টি দ্বারা নিয়ন্ত্রিত হওয়ায় সিজিটিএন-এর সম্প্রচার লাইসেন্স বাতিল করা হয়েছে।

শুক্রবার সিজিটিএন জানিয়েছে, ১২ ফেব্রুয়ারি ভোরে চীনে বিবিসি ওয়ার্ল্ড নিউজের সম্প্রচার নিষিদ্ধ করা হয়েছে। এক বছরের জন্য প্রতিষ্ঠানটির লাইসেন্সও বাতিল করা হয়েছে।

বিবিসিকে পক্ষপাতদুষ্ট আখ্যায়িত করে সিজিটিএন দাবি করেছে, নির্দিষ্ট এজেন্ডা নিয়ে রিপোর্টিং করায় ব্রিটিশ সংবামাধ্যমটির আর কোনও বিশ্বাসযোগ্যতা নেই। চীনের জিনজিয়াংয়ে উইঘুর মুসলিমদের ওপর চীনের আচরণ নিয়ে করা বিবিসি-র প্রতিবেদনেরও সমালোচনা করেছে চীনা সম্প্রচারমাধ্যমটি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000