সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:১৬ অপরাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

চার দিন ধরে নিখোঁজ সুনামগঞ্জের এক গৃহবধূ: থানায় জিডি

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

চার দিন ধরে নিখোঁজ রয়েছেন সুনামগঞ্জের এক গৃহবধূ। দুই সন্তানের জননী তানজিনা বেগম (২৩) নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার পিতা। পিতার বাড়ি থেকে ছেলে মেয়ে রেখে নিখোঁজ গৃহবধুর সন্ধান চায় তাদের পরিবার। মায়ের জন্য কান্নাকাটি করছে সন্তানরা। খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে তার বড় মেয়ে নুসরাত। আড়াই মাসের ছোট ছেলে মিনহাজের অবস্থাও সংকটাপন্ন।



জানা যায়, ২০১৮ সালে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পূর্ববীরগাঁও ইউনিয়নের সলফ মাঝপাড়া গ্রামের আলাল মিয়ার ছেলে আলী আমজদের কাছে তানজিনা বেগম (২৩) এর বিয়ে হয়। তানজিনা বেগম সিলেট সদরের জালালাবাদ থানাধীন আলীনগর পালপুর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।

গত ১ আগষ্ট স্বামীর বাড়ি থেকে ছেলে মেয়েকে নিয়ে পিতার বাড়ি বেড়াতে আসে তানজিনা বেগম। ৩ আগষ্ট বিকেলে কাউকে কিছু না বলে বাড়ি থেকে সে কোথায় চলে যায়। পরিবারের লোকজন তার সন্ধানে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। এখনও সে নিখোঁজ রয়েছে।

এ বিষয়ে শনিবার (৬ আগষ্ট) নিখোঁজ তানজিনা বেগমের পিতা গিয়াস উদ্দিন সিলেটের জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী (নং-২৬৪) দায়ের করেছেন। তার সন্ধান পেলে ০১৭৫১-৬৯৭৮৭৮ ও ০১৭৮১-৩৭৯২৮০ মোবাইল ফোনে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000