শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

গ্রেটার লামাকাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে ফ্রি চক্ষু শিবির

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ‘গ্রেটার লামাকাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.কে’র এর উদ্যোগে ১১ তম ফ্রি চক্ষু শিবির অনুষ্টিত হয়েছে।



সোমবার ২৮ ফেব্রুয়ারি সকাল ১০ টায় ইউনিয়নের ভুরকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘ভার্ড চক্ষু হাসপাতাল’র সহযোগিতায় ও যুক্তরাজ্য প্রবাসী মাহবুব আলম এর অর্থায়নে অনুষ্টিত ফ্রি চক্ষু শিবির উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

উপজেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ড মো. শাহনুর হোসাইন এর সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মো. এনামুল হক এনাম এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহানুর, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া।
বক্তারা বলেন গ্রেটার লামাকাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন একটি মানবিক উন্নয়নমূলক চ্যারিটি সংস্হা। যার সম্পূর্ণ অর্থের যোগান দাতা প্রবাসিরা। তাদের কষ্টার্জিত অর্থের দ্বারা দীর্ঘদিন যাবত বৃহত্তর লামাকাজী এলাকায় চক্ষু শিবিরসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে। এরি ধারাবাহিকতায় এসোসিয়েশনের সদস্য ও প্রবাসী মাহবুব আলম এর অর্থায়নে আজকের এই চক্ষু শিবির। এই ফ্রি ক্যাম্পে পরিক্ষার মাধ্যমে যাদের চোখের ছানি পড়েছে এবং যাদের অপারেশন করা দরকার তাদের সম্পূর্ণ রুপে ফ্রি অপারেশন করে বাড়িতে পৌঁছে দেওয়া হবে। বক্তারা এসোসিয়েসনের উত্তরোত্তর সফলতা কামনাসহ এর সাথে সংশ্লিষ্ট সকলের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন।

সাংবাদিক ফারুক আহমদ এর পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় এসময় উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ভার্ড চক্ষু হাসপাতালের ম্যানেজার শফিকুল ইসলাম, ভুরকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব কান্তি রায়, আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান বাবুল, ইউপি সদস্য চমক আলী মেম্বার, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ফয়ছল আহমদ, ইউপি সদস্য মো. আফজল হোসাইন, ইউনিয়ন স্বেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, ভার্ড চক্ষু হাসপাতালের ডাক্তারসহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000