বুধবার, ২৫ মে ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

গোলাপগঞ্জে মাটি বহনকারী গাড়ী দিয়ে রাস্তার ক্ষতি ঠেকাতে প্রতিবাদ: স্থানীয় এলাকাবাসীর

গোলাপগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের গোলাপগঞ্জে বাঘা ইউনিয়নের বোরহান উদ্দিন সড়কে ইট ভাটা ও বিভিন্ন জায়গা ভরাটের জন্য ফসলি জমি থেকে মাটি উত্তোলন করে সড়ক দিয়ে পরিবহনের প্রতিবাদে রাস্তা অবরোধ করেন স্থানীয় এলাকাবাসী।

মঙ্গলবার সকালে বোরহান উদ্দিন সড়ক অবরোধ করে এ প্রতিবাদ করা হয়। এসময় বাঘা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য কওসর আহমদ অবরোধকারীদের সমাধানের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নিয়ে একদিনের সময় বেধে দেয়। সমধান না হলে তারা আবারো অবরোধ করবে বলে জানান তারা।

জানা যায়, দীর্ঘদিন ধরে একটি গোষ্ঠি ইট ভাটা ও বিভিন্ন জায়গা ভরাটের জন্য মাটি ফসলি জমি থেকে মাটি উত্তোলন করে বাঘা ইউনিয়নে বোরহান উদ্দিন সড়ক দিয়ে পরিবহন করে আসছিল। এতে রাস্তা ভেঙ্গে ও ধুলোবালিতে বেহাল দশার সৃষ্টি হয়েছে। এতে করে এ ইউনিয়নের খালপার, তুরুকভাগ, নলুয়া কান্দিগ্রাম ও মুরাদপুর এলাকার মানুষ পড়েছেন দুর্ভোগে। এছাড়াও প্রতিনিয়ত এই সড়কে যানবাহন সড়ক দুর্ঘটনার কবলে পড়ছে।

মঙ্গলবার সকালে এলাকাবাসীর সাথে আলাপ কররে তারা জানান, আমাদের সাথে কারো কোন শত্রুতা নেই। আমরা এলাকাবাসীর স্বার্থে রাস্তা অবরোধ করেছি। একটি মহল অবৈধ ট্রলি ট্রাক্টর দিয়ে প্রতিনিয়ত এই রাস্তা দিয়ে মাটি নিয়ে যাচ্ছে। এতে করে রাস্তার বেহাল অবস্থা। এতে করে পরিবেশেরও ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে। বিভিন্ন সময় তাদের নিষেধ করা হলেও তারা তা মানেনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000