বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

গোলাপগঞ্জে পারিবারিক কলহের জেরে কুপিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের গোলাপগঞ্জের বাঘায় লাকী বেগম (২৩) নামে এক গৃহবধূ খুন হয়েছেন।

বুধবার (৩ মার্চ) দুপুর ১টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ কান্দিগাও গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, পারিবারিক কলহের জের ধরে লাকি বেগমকে হত্যা করেছেন তার স্বামী। এ ঘটনায় স্বামী দানা মিয়া (৩৪)কে আটক করেছে পুলিশ।

দানা মিয়া বাঘা দক্ষিণ কান্দিগাও গ্রামের সুনা মিয়ার ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন ধরে দানা মিয়া ও তার স্ত্রী লাকী বেগমের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর কারণে কয়েকদিন আগে লাকি বেগম বাবার বাড়িতে চলে যান। পরে স্থানীয় সালিশের মাধ্যমে লাকি বেগম আবারো স্বামীর বাড়িতে আসেন। বুধবার দুপুরে তাদের মধ্যে আবারো বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে দানা মিয়া ছুরি দিয়ে লাকী বেগমকে উপর্যুপরি কুপাতে থাকেন। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তিনি মৃত্যুবরণ করেন।

তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর পরই অভিযুক্ত  স্বামী গাঁ ডাকা দিলেও থানা পুলিশ থাকে আটক করতে সক্ষম হয়। দানা মিয়া ও লাকী বেগমের ৩বছর বয়সী এক ছেলে ও ৫বছরের একটি মেয়ে রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রীকে খুনের সাথে অভিযুক্ত  দানা মিয়াকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000