শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

গোলাপগঞ্জে পারিবারিক কলহের জেরে কুপিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৩৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের গোলাপগঞ্জের বাঘায় লাকী বেগম (২৩) নামে এক গৃহবধূ খুন হয়েছেন।

বুধবার (৩ মার্চ) দুপুর ১টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ কান্দিগাও গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, পারিবারিক কলহের জের ধরে লাকি বেগমকে হত্যা করেছেন তার স্বামী। এ ঘটনায় স্বামী দানা মিয়া (৩৪)কে আটক করেছে পুলিশ।

দানা মিয়া বাঘা দক্ষিণ কান্দিগাও গ্রামের সুনা মিয়ার ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন ধরে দানা মিয়া ও তার স্ত্রী লাকী বেগমের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর কারণে কয়েকদিন আগে লাকি বেগম বাবার বাড়িতে চলে যান। পরে স্থানীয় সালিশের মাধ্যমে লাকি বেগম আবারো স্বামীর বাড়িতে আসেন। বুধবার দুপুরে তাদের মধ্যে আবারো বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে দানা মিয়া ছুরি দিয়ে লাকী বেগমকে উপর্যুপরি কুপাতে থাকেন। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তিনি মৃত্যুবরণ করেন।

তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর পরই অভিযুক্ত  স্বামী গাঁ ডাকা দিলেও থানা পুলিশ থাকে আটক করতে সক্ষম হয়। দানা মিয়া ও লাকী বেগমের ৩বছর বয়সী এক ছেলে ও ৫বছরের একটি মেয়ে রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রীকে খুনের সাথে অভিযুক্ত  দানা মিয়াকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000