বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

গোবিন্দগঞ্জে পুলিশের হাতে গাইবান্ধার যুবক আটক কিশোরী ভাগীয়ে আনার অভিযোগেক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা,গাইবান্ধ প্রতিনিধিঃ বিয়ের প্রলোভন দেখিয়ে চট্টগ্রাম থেকে এক কিশোরী ভাগিয়ে আনার অভিযোগে গাইবান্ধার আসাদ (২১)নামে এক যুবক কে আটক করেছে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।এসময় ঐ কিশোরীকেও থানা হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ জানায়,ট্রিপল নাইনে অভিযোগ আসে চট্টগ্রাম হতে ফারিয়া নামে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ফুসলিয়ে কিশোরীর পিতা মাতাকে না জানিয়ে ভাগিয়ে নিয়ে আসতেছে এক যুবক।এমন অভিযোগের ভিত্তিতে আজ সোমবার(২রা-আগষ্ট) সকাল আনুমানিক সাড়ে ৭টায় গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের একটি টহল টিম রংপুর-বগুড়া মহাসড়কের মোকামতলা নামক স্থানে ভাই বন্ধু পরিবহণের একটি বাসে তল্লাশি চালিয়ে আাসাদ ও ঐ কিশোরকে আটক করে।

আটককৃত আসাদ আলী গাইবান্ধা সদর উপজেলার কাউলী বাজার এলাকার নুরনবী মন্ডলের পুত্র এবং উদ্ধারকৃত কিশোরী ফারিয়া চট্টগ্রাম জেলার বয়োজিদ বোস্তামী উপজেলার হাজীপাড়া গ্রামের তারেকের কন্যা।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ খায়রুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান,এসআই আনোয়ারের নেতৃত্বে ছেলে ও মেয়ে আটক করে থানায় নেওয়া হয়েছে। উভয়ই এখন থানা হেফাজতে আছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও ওসি জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000