বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:০২ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সৈয়দপুরে

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিলফামারীর সৈয়দপুরে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধু আত্মহত্যা করেছে। শুক্রবার (১৩ আগস্ট) সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর কুঠিপাড়ায় ভোর রাতে এ ঘটনা ঘটে। নিহত ব্যাক্তি আমেনা বেগম (৫৫)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ওই এলাকার বাসিন্দা সৈয়দপুর রেলওয়ে কারখানার অবসরপ্রাপ্ত কর্মচারী জাহের আলীর স্ত্রী আমেনা বেগম। প্রতিদিনের মতো বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে ওই গৃহবধূ রাতের খাবার শেষে বাড়ির নিজ ঘরে ঘুমাতে যান। শুক্রবার অনেক বেলা পর্যন্ত ঘুম থেকে না উঠলে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করতে থাকেন। কিন্তু দীর্ঘ সময় পর্যন্ত তার কোন রকম সাড়া শব্দ না পেয়ে পরিবারের সদস্যদের সন্দেহ হয়। পরে অনেক চেষ্টার পর ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খানের উপস্থিতিতে উপ-পরিদর্শক (এসআই) আহমেদ উল্লাহ হক প্রধান মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তবে গৃহবধূ আমেনা বেগমের আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি। তবে পারিরাবিক কলহের কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
এদিকে, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃসানোয়ার আলম ঘটনাস্থল পরিদর্শন করছেন।
অপরদিকে, গৃহবধূ আমেনা বেগমের আত্মহত্যা করায় তার স্বামী জাহের আলী মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। তাকে অসুস্থ্য অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান ওই গৃহবধূর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000