সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

গাছকাটাকে কেন্দ্র করে হামলার ঘটনায় বিশ্বনাথ থানায় মামলা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথে গাছকাটাকে কেন্দ্র করে পতিপক্ষের হামলায় নারীসহ তিনজন আহত হয়েছেন।

শুক্রবার ২৫ জুন স্হানীয় উপজেলার অলংকারি ইউনিয়নের বেতসান্দি (ছনখাড়ীগাঁও) গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন অত্র গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে সেলিম মিয়া (৩৮), তার স্ত্রী হালিমা বেগম (২৮) ও তার ভাই ইসকার উদ্দিন (৪৫)। তাৎক্ষনিক প্রতিবেশীরা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় আজ শনিবার ২৬ জুন চারজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন ইসকার উদ্দিন।
(মামলা নং-২৩)। মামলায় অভিযুক্তরা হলেন একই গ্রামের গিয়াস উদ্দিন’র ছেলে শামীম (২৭), মৃত আছদ্দর আলীর ছেলে আজিজুর রহমান (৫৫), রাবেল আহমদ (৩৫) ও মৃত ইছাক আলীর ছেলে গিয়াস উদ্দিন (৫০)।
ঘটনার দিন শুক্রবার রাতে আজিজুর রহমানকে গ্রেপ্তার করে বিশ্বনাথ থানা পুলিশ।

অভিযোগ নামা থেকে জানা যায়, শুক্রবার সকাল ১০টায় উপজেলার অলংকারি ইউনিয়নের বেতসান্দি (ছনখাড়ীগাঁও) গ্রামের ইসকার উদ্দিন পুকুরপাড় থেকে জোরপূর্বক গাছ কেটে নিয়ে যান একই গ্রামের শামীম গংরা।
এতে বাঁধা প্রদান করলে সকাল ১১টায় ঘরে এসে পরিকল্পিত হামলা চালায় অভিযুক্তরা। এতে আহত হন সেলিম মিয়া, হালিমা বেগম ও ইসকার উদ্দিন। প্রথমে প্রতিবেশীরা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রেরণ করে।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা বিশ্বনাথ থানার উপ-পুলিশ পরিদর্শক সৈয়দ ফখরুল ইসলাম বলেন, আসামীদের মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000