শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

গাছকাটাকে কেন্দ্র করে হামলার ঘটনায় বিশ্বনাথ থানায় মামলা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৩৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের বিশ্বনাথে গাছকাটাকে কেন্দ্র করে পতিপক্ষের হামলায় নারীসহ তিনজন আহত হয়েছেন।

শুক্রবার ২৫ জুন স্হানীয় উপজেলার অলংকারি ইউনিয়নের বেতসান্দি (ছনখাড়ীগাঁও) গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন অত্র গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে সেলিম মিয়া (৩৮), তার স্ত্রী হালিমা বেগম (২৮) ও তার ভাই ইসকার উদ্দিন (৪৫)। তাৎক্ষনিক প্রতিবেশীরা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় আজ শনিবার ২৬ জুন চারজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন ইসকার উদ্দিন।
(মামলা নং-২৩)। মামলায় অভিযুক্তরা হলেন একই গ্রামের গিয়াস উদ্দিন’র ছেলে শামীম (২৭), মৃত আছদ্দর আলীর ছেলে আজিজুর রহমান (৫৫), রাবেল আহমদ (৩৫) ও মৃত ইছাক আলীর ছেলে গিয়াস উদ্দিন (৫০)।
ঘটনার দিন শুক্রবার রাতে আজিজুর রহমানকে গ্রেপ্তার করে বিশ্বনাথ থানা পুলিশ।

অভিযোগ নামা থেকে জানা যায়, শুক্রবার সকাল ১০টায় উপজেলার অলংকারি ইউনিয়নের বেতসান্দি (ছনখাড়ীগাঁও) গ্রামের ইসকার উদ্দিন পুকুরপাড় থেকে জোরপূর্বক গাছ কেটে নিয়ে যান একই গ্রামের শামীম গংরা।
এতে বাঁধা প্রদান করলে সকাল ১১টায় ঘরে এসে পরিকল্পিত হামলা চালায় অভিযুক্তরা। এতে আহত হন সেলিম মিয়া, হালিমা বেগম ও ইসকার উদ্দিন। প্রথমে প্রতিবেশীরা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রেরণ করে।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা বিশ্বনাথ থানার উপ-পুলিশ পরিদর্শক সৈয়দ ফখরুল ইসলাম বলেন, আসামীদের মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000