বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

গাইবান্ধায় লকডাউনে তিন শতাধিক মামলায় আড়াই লক্ষাধিক টাকা জরিমানা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধায় কঠোর লকডাউনে জেলা ও উপজেলায় সরকারি নির্দেশনা অমান্য, দোকানপাট খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানার কারণে ভ্রাম্যামাণ আদালত এ পর্যন্ত বিভিন্ন এলাকায় ৩৬৬টি মামলায় ২ লাখ ৬১ হাজার ৮৫০ টাকা জরিমানা আদায় করেন। লকডাউন কার্যকর করতে জেলা ও উপজেলা প্রশাসনের গঠিত ১৭টি ভ্রাম্যমাণ আদালত ও আইন শৃঙ্খলা বাহিনী সার্বক্ষনিক দায়িত্ব পালন করছেন।
লকডাউন শুরুর প্রথম দিন থেকেই গাইবান্ধার সাত উপজেলায় প্রশাসন ১৭টি ভ্রাম্যমাণ আদালত গঠন করে। এই ভ্রাম্যমান আদালত ৩৬৬টি মামলায় ২ লাখ ৬১ হাজার ৮৫০ টাকা জরিমানা আদায় করেন দায়ের করেন। এরমধ্যে সদর উপজেলায় ২৫টি মামলায় ১৯ হাজার, পলাশবাড়ীতে ৬টি মামলায় ২ হাজার ৬০০, গোবিন্দগঞ্জে ১০টি মামলায় ১৭ হাজার ১৫০, ফুলছড়িতে ৪টি মামলায় ৩ হাজার ৩০০, সাঘাটায় ২০টি মামলায় ১৪ হাজার ৪০০, সাদুল্যাপুরে ৮টি মামলায় ৮ হাজার ৪০০ ও সুন্দরগঞ্জে ৭টি মামলায় ৫ হাজার ৬০০ টাকা জরিমানা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000