মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

গাইবান্ধায় বিষাক্ত মদ পানে ২ যুবকের মৃত্যু, অসুস্থ ৫

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিষাক্ত মদ পান করায় মেহেদী হাসান সোহাগ ও তৌফিকুজ্জামান সৈকত নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন পাঁচ যুবক।

এলাকাবাসী জানিয়েছেন, গোবিন্দগঞ্জ পৌর শহরের চক গোবিন্দ পাঠান পাড়ার মেহেদী হাসান সোহাগ, চক গোবিন্দ ঝিল পাড়ার তৌফিকুজ্জামান সৈকত, চক পশ্চিম চৌমাথা এলাকার রানা, রানা, বাঁধন সরকার, বাপ্পি ও অভিসহ আরও কয়েকজন যুবক।

বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে একসঙ্গে বসে মদ পান করেন তারা। এর দুই ঘণ্টা পর তারা অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে প্রথমে তৌফিকুজ্জামানকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে সেখানে রাত ১০টার দিকে তিনি মারা যান।

শুক্রবার (২৩ জুলাই) সকাল ১১টার দিকে বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান মেহেদী হাসান সোহাগ। বাকিরা বগুড়ার জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ হাসপাতাল ও রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000