শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বিআরটি ইউকে পক্ষ থেকে বিশ্বনাথের গরীব মেধাবীদের শিক্ষাবৃত্তি প্রদানমঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরে

গাইবান্ধায় বাসার ছাদে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে প্রাণহারাল যুবক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা,গাইবান্ধা প্রতিনিধিঃ এ বছরে অনুষ্ঠিত হতে যাচ্ছে কোপা আমেরিকা আন্তর্জাতিক ফুটবল খেলার ৪৭তম কোপা বিশ্বকাপ ফাইনাল ম্যাচ।সম্প্রতি এ খেলার বাচাই পর্বের চুড়ান্তে পৌছেছে। আন্তর্জাতিক এ খেলা ঘিরে বাংলাদেশের ফুটবল খেলাপ্রেমিদের মাঝে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

এদেশের খেলাপ্রেমিরা নিজ নিজ পছন্দের ফুটবল টিমের পতাকা নিজ বাড়ী বা ব্যাবসায়িক প্রতিষ্ঠানে টানিয়ে সমর্থন জানান দিচ্ছে।তেমনিভাবে নিজের সমর্থন জানান দেওয়ার জন্য গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার স্বপন মন্ডল(৩৫) নামে এক আর্জেন্টিনা সমর্থক বাসার ছাদে আর্জেন্টিনার পতাকা টানতে গিয়ে মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার (৭ জুলাই) দুপুরে উপজেলার জামালপুর ইউনিয়নের খোর্দ্দ রসুলপুর মোংলা বন্দরে এ ঘটনা ঘটে। মৃত্যু স্বপন মন্ডল খোর্দ্দ রসুলপুর গ্রামের নওশা মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, আর্জেন্টিনার ফুটবল খেলার ভক্ত স্বপন মিয়া। আজকে আর্জেন্টিনার সাথে কলম্বিয়ার ফুটবল খেলা চলচিল ওই সময় স্বপন তার বাসার ছাদে উঠে আর্জেন্টিনার পতাকা টানছিলেন। এ সময় ছাদ ঘেষে যাওয়া ৩৩ কেভি বৈদ্যুতিক তারে বিদ্যুৎ সকে ছিটকে মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারায় সে।পরে তাকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে স্বপন মন্ডল মারা যায়।

জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান মন্ডল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি আমি জেনেছি খুবই দুঃখজনক ঘটনা।তিনি শোক প্রকাশ করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000