বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ২৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ ৬ কেজি গাঁজাসহ আলামিন মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বর এলাকায় এসআই সেলিম রেজা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ব্যাগে করে বহন করার সময় হাতে নাতে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। গাঁজা ব্যবসায়ী আলামিন মিয়া (২৪) কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার হাওড়ের ভিটা গ্রামের আক্কাস আলীর ছেলে।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000