বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

গাইবান্ধার সুন্দরগঞ্জে ঝুলন্ত লাশ উদ্ধার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলার পশ্চিম বৈদ্যনাথ থেকে হায়দার আলী (৫০) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।তিনি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শনিবার বাড়ির বাথরুম থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, নিহত হায়দার আলী উপজেলার পশ্চিম বৈদ্যনাথ এলাকার মৃত-শামছুল হকের ছেলে। কয়েক বছর পূর্বে গাছ থেকে পরে দুটি পা হারান তিনি। তার ফলে তেমন ভাবে রুজি রোজগার করতে পারতো না হায়দার তাই বউয়ের সাথে প্রায় সময় ঝগড়া লাগতো।

তারা আরও জানায়, গত ৪ দিন আগে বউয়ে সাথে ঝগড়া হয় হায়দারের এক পর্যায়ে বউ বাবার বাড়ি চলে যায়। এ নিয়ে হাতাশাগ্রস্থ ছিলেন তিনি। প্রতিদিনের মতো শনিবার সকালে বাজারে ঘুরে আসেন তিনি তার পর আনুমানিক ১২ টার দিকে গোসলের জন্য বাতরুমে যায় এর পর বাতরুমের ধরনার সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয় বলে ধারণা করা হয়। তার পর ২ টার দিকে বাসার লোকজন লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়।

সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল আহম্মেদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হায়দার আলী আত্মহত্যা করেছেন। তার লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরে তদন্তের জন্য লাশ গাইবান্ধার মর্গে পাঠানো হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000