শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
মঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিল

গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলা বিএনপির নেতা গ্রেফতার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বাবুল আহমেদ (৪২) কে গ্রেফতার করেছে পুলিশ।

থানা সূত্র জানায়, গত রবিবার দিবাগত গভীর রাতে এসআই সেলিম রেজা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে সুন্দরগঞ্জ পৌর শহরের ২ নং ওয়ার্ড বামনজল মহল্লার বাবুলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। তিনি ওই মহল্লার মৃত আব্দুল খালেক চিনু মুন্সীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, বাবুল আহমেদের বিরুদ্ধে চলতি বছরের ২৬ মার্চ স্বাধীনতা দিবস পালনের সময় পুলিশের উপর হামলা সংক্রান্ত মামলা নং- ৩৪/২১ এবং দলীয় কোন্দলের জের হিসেবে অপর মামলা ০২(০৪)/২১ এর গ্রেফতারি পরোয়ানা মুলে তাকে গ্রেফতার করা হয়। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000