বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশনের উদ্দ্যোগে ৬ষ্ঠ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনবিশ্বনাথের লামাকাজীতে দোয়ার মাধ্যমে ‘ঘোড়া’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ভোধনকুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

গাইবান্ধার সাদুল্লাপুরে পলিথিনে ২টি পেট্রোল বোমা ও ৩টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা শহরের একটি বাসার গেট থেকে পরিত্যক্ত অবস্থায় পলিথিনে মোড়ানো ২টি পেট্রোল বোমা ও ৩টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে পোস্ট অফিস সংলগ্ন সাবেক বিজিবি’র সদস্য নুরুল আমিনের বাসার গেট থেকে এসব পেট্রোল বোমা ও ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়।

বাসা মালিক নুরুল আমিন জানান, সকালে হঠাৎ করে বাসার গেটের সামনে একটি পলিথিন মোড়ানো ব্যাগ দেখতে পান পলিথিনের মধ্যে দুটি বোতল দেখে সন্দেহ হয় তার। পরে বিষয়টি পুলিশকে জানালে তারা সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, বোতল দুটিতে পেট্রোল ছিলো না। তবে বোতলের মুখ পর্যন্ত লম্বা কাপড় ছিল। এছাড়া কালো টেপ ও তার দিয়ে প্যাচানো তিনটি ককটেল সাদৃশ্য বস্তুও ছিলো পলিথিনে। উদ্ধারের পর সেগুলো প্রাথমিকভাবে পানিতে ভিজিয়ে নিস্ক্রিয় করা হয়। এগুলো বোম বা বিস্ফোরক জাতীয় কোন দ্রব্য কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে পরীক্ষার জন্য বোমা বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

ধারণা করা হচ্ছে মানুষের মধ্যে আতস্ক ছড়াতেই রাতের আধারে এসব কেউ ফেলে গেছে। তবে এ ঘটনার পেছনে কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000