শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুটসুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দিনমজুর পরিবারের হাজং গৃহবধুকে ধর্ষণ ঘটনার বিচার দাবিতে মানববন্ধনফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্নবিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়

গাইবান্ধায় ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সরকারি সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন। মানববন্ধন থেকে সারাদেশে অটোরিকশা ভাংচুর, শ্রমিকদের আন্দোলনে পুলিশি হামলার প্রতিবাদ ও গ্রেফতারকৃত শ্রমিকদের মুক্তি দাবি করেন শ্রমিক নেতৃবৃন্দ।

সোমবার (২৮ জুন) বিকালে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গোপালপুর বাজারের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বাসদ মার্কসবাদী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নেতৃবৃন্দসহ ব্যাটারিচালিত রিকশা-ভ্যান চালক-শ্রমিকরা অংশ নেন। শ্রমিক কর্মচারী ফেডারেশন গোপালপুর অঞ্চলের সংগঠক মো. আল আমিনের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য দেন- বাসদ মার্কসবাদী জেলা কমিটির সদস্য কাজী আবু রাহেন শফিউল্যা খোকন, শ্রমিক-কর্মচারী ফেডারেশন জেলা সংগঠক নিলুফার ইয়াসমিন শিল্পী, ছাত্রফ্রন্ট জেলা নেতা উম্মে নিলুফার তিন্নি প্রমুখ।

বক্তারা বলেন, লাখ লাখ মানুষের জীবন-জীবিকার কোন বিকল্প ব্যবস্থা না করেই সরকার এই অযৌক্তিক সিদ্ধান্ত নিয়েছে। ব্যাটারিচালিত রিকশা-ভ্যান চলাচল বন্ধ না করে একে আধুনিক ও নিরাপদ করার আহ্বান জানিয়ে তারা স্বরাষ্ট্রমন্ত্রী কর্তৃক ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবি জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000