বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

গাইবান্ধায় ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সরকারি সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন। মানববন্ধন থেকে সারাদেশে অটোরিকশা ভাংচুর, শ্রমিকদের আন্দোলনে পুলিশি হামলার প্রতিবাদ ও গ্রেফতারকৃত শ্রমিকদের মুক্তি দাবি করেন শ্রমিক নেতৃবৃন্দ।

সোমবার (২৮ জুন) বিকালে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গোপালপুর বাজারের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বাসদ মার্কসবাদী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নেতৃবৃন্দসহ ব্যাটারিচালিত রিকশা-ভ্যান চালক-শ্রমিকরা অংশ নেন। শ্রমিক কর্মচারী ফেডারেশন গোপালপুর অঞ্চলের সংগঠক মো. আল আমিনের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য দেন- বাসদ মার্কসবাদী জেলা কমিটির সদস্য কাজী আবু রাহেন শফিউল্যা খোকন, শ্রমিক-কর্মচারী ফেডারেশন জেলা সংগঠক নিলুফার ইয়াসমিন শিল্পী, ছাত্রফ্রন্ট জেলা নেতা উম্মে নিলুফার তিন্নি প্রমুখ।

বক্তারা বলেন, লাখ লাখ মানুষের জীবন-জীবিকার কোন বিকল্প ব্যবস্থা না করেই সরকার এই অযৌক্তিক সিদ্ধান্ত নিয়েছে। ব্যাটারিচালিত রিকশা-ভ্যান চলাচল বন্ধ না করে একে আধুনিক ও নিরাপদ করার আহ্বান জানিয়ে তারা স্বরাষ্ট্রমন্ত্রী কর্তৃক ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবি জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000