বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

গন টিকাদান কার্যক্রম শুরু পটুয়াখালীর ৭৫টি ইউনিয়নে

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সারা দেশের ন্যায় পটুয়াখালীতে ইউনিয়ন পর্যায়ে শুরু হয়েছে কোবিট-১৯ এর গন টিকাদান কর্মসূচী। শনিবার সকাল নয়টায় জেলার ৭৫টি ইউনিয়ন, ৫টি পৌরসভার ১টি করে কেন্দ্রে এ টিকাদান কার্যক্রম শুরু হয়। প্রতিটি কেন্দ্রে নারী ও পুরুষের আলাদা আলাদা ৩টি বুথের মাধ্যমে ৬শ‘ জনকে এ টিকা প্রদান করা হচ্ছে। প্রতিটি কেন্দ্রের জন্য তিনজন পরির্দশক, ছয়জন করে স্বাস্থ্যকর্মী ও নয়জন স্বেচ্ছোসেবী কাজ করছেন। প্রাথমিক পর্যায়ে আজ একদিনের জন্য জেলার ৪৮হাজার মানুষকে এ টিকা প্রদান করা হচ্ছে।

সকালেই টিকা কেন্দ্রগুলো পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন, জেলার ৮টি উপজেলার নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগন জেলা ও উপজেলা পর্যয়ের উর্ধ্বতন কর্মকর্তাগন।

জেলার কলাপাড়ার মহিপুর ইউনিয়নের মহিপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র, কুয়কাটা পৌরসভার তুলাতলী কেন্দ্র, নীলগঞ্জ ইউনিয়ন কেন্দ্র, কলাপাড়া পৌরসভা টিকা কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিএম সরফরাজ, কলাপাড়া উপজেলা পরিষদ চেয়রম্যান এসএম রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক, কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার, ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচী কর্মকর্তা আসাদুজ্জামানসহ সংশ্লিস্ট ইউনিয়ন পরিষদ ও পৌরসভার মেয়রসহ রাজনৈতিক নেতৃবৃন্দ। এসময় তারা সাধারন মানুষকে ধৈর্য ধরে সুশৃঙ্খলভাবে কোভিট-১৯ টিকা গ্রহনের আহবান জানান।

এদিকে রেজিষ্ট্রেশন বিহীন গন টিকাদান কার্যক্রম নিয়ে স্থানীয়দের মধ্যে বিরাজ করছে এক আনন্দঘন পরিবেশ। বৈরী আবহাওয়া উপেক্ষা করে সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে থেকে টিকা গ্রহনেচ্ছুকদের নারী-পুরুষের ভীড় লক্ষ্য করা গেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000