মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০৩ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

গত ২৪ ঘন্টায় করোনায় সিলেটে ৫ জনের মৃত্যু: নতুন আক্রান্ত ৯৯ জন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৯৯ জন।
বিভাগে এ পর্যন্ত মোট ৪৬৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃতদের মধ্যে সর্বোচ্চ সিলেট জেলায় ৩৮১ জন, সুনামগঞ্জ জেলায় ৩২ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারে ৩৫ জন।

আজ রবিবার (২৭ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রতিবেদনে বলা হয়ছে, গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত হওয়া ৯৯ জনের মধ্যে ৭৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এরমধ্যে সুনামগঞ্জ জেলায় ৯ জন, হবিগঞ্জের ৮ জন এবং মৌলভীবাজার জেলায় ৭ জন রয়েছেন।
এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ২৫ হাজার ২৮ জনে।
এরমধ্যে সিলেটে ১৬ হাজার ৫৬৬ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৯৪৩ জন, হবিগঞ্জে ২ হাজার ৬৪১ জন ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৮৭৮ জন।

এদিকে সিলেট বিভাগে সুস্হ হয়ে উঠেছেন ৮২ জন রোগী। এরমধ্যে ৬৪ জন সিলেট জেলার, ১১ জন হবিগঞ্জ ও ৭ জন মৌলভীবাজারের বাসিন্দা।
এযাবত পর্যন্ত মোট ২৩ হাজার ২৭৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। তন্মমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৭৭৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮০৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ১০৯ জন এবং মৌলভীবাজার জেলায় ২ হাজার ৫৭৯ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ৩২৯ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৩১১ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৬ জন, হবিগঞ্জের হাসপাতালে ২ ও মৌলভীবাজারের হাসপাতালে ১০ জন চিকিৎসাধীন রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000