বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

খেলাফত নেতা মাওলানা আইউব আলীর জানাযা সম্পন্ন

মোঃইবাদুর রহমান জাকির,বড়লেখা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও বৃহত্তর সিলেট জোনের সহকারী পরিচালক মাওলানা আইউব আলী গতরাতে (০১ সেপ্টেম্বর) বিয়ানীবাজারে জলডুপ এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি স্ত্রী, ১ নবজাতক ছেলে রেখে যান। কর্মজীবনে তিনি গোলাপগঞ্জ নাসরিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় বড়লেখা তারাদরম কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।
খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও বৃহত্তর সিলেট জোনের সহকারী পরিচালক মাওলানা আইয়ব আলী মর্মান্তি সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন বলেন, মাওলনা আইয়ব আলী ছাত্র জীবন থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। খেলাফত মজলিসের একজন নির্ভরশীল সদস্য হিসেবে দ্বীনী আন্দোলনের কাজে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূন্যতা পূরণ হবার নয়। শোকবাণীতে নেতৃদ্বয় মর্মান্তিকভাবে গাড়ী চাপা দিয়ে মাওলানা আইয়ব আলীকে হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এবং সারাদেশে সড়ক দুর্ঘটনা রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান।
প্রদত্ত শোক বাণীতে নেতৃদ্বয় মাওলানা আইউব আলীর রুহের মাগফিরাত কামনা করেন ও তাঁর শাহাদাতের মর্যাদার জন্য মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মাওলানা আইউব আলীর মৃত্যুতে খেলাফত মজলিসের নায়েবে আমীর হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ, যুগ্মমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, বৃহত্তর সিলেট জোনের পরিচালক ডাঃ এ এ তাওসিফ, সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলী, সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সিলেট মহানগরী সভাপতি অধ্যাপক বজলুর রহমান, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা আহমদ বিলাল, সাধারণ সম্পাদক মাওলানা আবদুল খালিক, মৌলভীবাজার জেলা খেলাফতে মজলিসের আমির অধ্যাপক আব্দুস ছবুর, বড়লেখা উপজেলা খেলাফত মজলিসের আমীর মাওঃ এনামুল হক,বড়লেখা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ এমাদুল ইসলাম, সুজাউল ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ ফয়জুর রহমান, বড়লেখা জামিয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার মাও ইসলাম উদ্দিন, উত্তর শাহবাজপুর দাখিল মাদ্রাসার সুপার মাওঃ মোঃ সাইফুল্লাহ, বড়লেখা আইডিয়াল স্কুল প্রধান শিক্ষক মাষ্টর তৈয়বুর রহমান, প্রমুখ গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কমানা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000