শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরে ইউপি সদস্যের বিরুদ্ধে সিএইচসিপিকে হত্যার হুমকির অভিযোগসৈয়দপুর বিমানবন্দরে সাফজয়ী তিন ফুটবলারকে সংবর্ধনাবকশীগঞ্জে ১৩ টি পূজা মন্ডপে উপজেলা চেয়ারম্যানের আর্থিক অনুদান বিতরণনবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরা

খেলাধুলার প্রসারে কাজ করে যাচ্ছে সরকার: নাদেল

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৩৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। সিলেটের ক্রীড়াঙ্গনে বর্তমান প্রধানমন্ত্রী প্রায় ৩০০ কোটি টাকা বরাদ্দ করেছেন।

শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে খাদিমপাড়া প্রত্যাশা সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে প্রথম ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি বলেন, তরুণ প্রজন্ম যত বেশি খেলাধুলায় অংশ নেবে ততটাই তাদের মন-মানসিকতা আরো ভালো হবে। খেলাধুলা যুবসমাজকে শারীরিকভাবে সুস্থ রাখে এবং মন্দ ও খারাপ কাজ থেকে বিরত রাখে।

ক্লাবের সভাপতি মনজু আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক মুন্নার পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রঞ্জিত সরকার, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ওয়াহিদুর রহমান ওয়াহিদ, একাত্তরের কথার ব্যবস্থাপনা সম্পাদক নজরুল ইসলাম বাবুল, খাদিম পাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বেলাল, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, অপু তালুকদার, বিমান কান্তি দে, মো. সাখাওয়াত হোসেন আজাদ, সিলেট প্রতিদিনের সম্পাদক সাজলু লস্কর, জসিম উদ্দিন, গোলাম হাছান চৌধুরী সাজন, মামুন মিয়া, দেলোয়ার হোসেন।

প্রথম খেলায় রুহেল ফাইটার্স ও এমসি একাডেমী গোপাল টিলা একে অপরের মুখোমুখি হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000