শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

খেলাধুলার প্রসারে কাজ করে যাচ্ছে সরকার: নাদেল

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৩০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। সিলেটের ক্রীড়াঙ্গনে বর্তমান প্রধানমন্ত্রী প্রায় ৩০০ কোটি টাকা বরাদ্দ করেছেন।

শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে খাদিমপাড়া প্রত্যাশা সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে প্রথম ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি বলেন, তরুণ প্রজন্ম যত বেশি খেলাধুলায় অংশ নেবে ততটাই তাদের মন-মানসিকতা আরো ভালো হবে। খেলাধুলা যুবসমাজকে শারীরিকভাবে সুস্থ রাখে এবং মন্দ ও খারাপ কাজ থেকে বিরত রাখে।

ক্লাবের সভাপতি মনজু আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হক মুন্নার পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রঞ্জিত সরকার, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ওয়াহিদুর রহমান ওয়াহিদ, একাত্তরের কথার ব্যবস্থাপনা সম্পাদক নজরুল ইসলাম বাবুল, খাদিম পাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বেলাল, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, অপু তালুকদার, বিমান কান্তি দে, মো. সাখাওয়াত হোসেন আজাদ, সিলেট প্রতিদিনের সম্পাদক সাজলু লস্কর, জসিম উদ্দিন, গোলাম হাছান চৌধুরী সাজন, মামুন মিয়া, দেলোয়ার হোসেন।

প্রথম খেলায় রুহেল ফাইটার্স ও এমসি একাডেমী গোপাল টিলা একে অপরের মুখোমুখি হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000