বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে সৈয়দপুরে জেলা বিএনপি’র বিক্ষোভ ও স্মারকলিপি পেশ

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা প্রদানের দাবীতে নীলফামারী সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র পক্ষ থেকে স্মারকলিপি দেওয়া হয়েছে। ২৪ নভেম্বর বুধবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলা নির্বাহী অফিসার শামীম হুসাইনের হাতে এটি তুলে দেয়া হয়।



শহরের শহীদ ডাঃ জিকরুল হক রোডস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল সহ বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে উপস্থিত হয়। এখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে স্মারকলিপি পেশ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব আব্দুল গফুর সরকার, সদস্য সচিব জিয়াউল হক জিয়া, পৌর কাউন্সিলর শাহীন আখতার শাহীন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু, যুবদলের সাধারণ সম্পাদক তারিক আজিজ, ছাত্রদলের সভাপতি রেজওয়ান আক্তার পাপ্পু, বিএনপি নেতা আব্দুল খালেক, শফিকুল ইসলাম জনি, শরিফুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আইন মানুষের জন্য। জনগণের প্রয়োজনে আইন সংশোধন করা হয়। অথচ আইনের দোহাই দিয়ে তিনবারের সফল প্রধানমন্ত্রী ও বৃহত্তম রাজনৈতিক দলের নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যে মামলায় সাজানো রায় দিয়ে কারান্তরীন করে রেখেছে। সেখানে তাকে বিনা চিকিৎসায় মৃত্যুর মুখে ঠেলে দিয়ে তিলে তিলে শেষ করার নীল নকশা বাস্তবায়ন করে চলেছে অবৈধ সরকার।

আমরা দ্ব্যার্থহীন কন্ঠে বলতে চাই খালেদা জিয়ার কিছু হলে দেশে আগুন জ্বলে উঠবে এবং এর দায় নিতে হবে সরকারকেই। তাই অনতিবিলম্বে আপোষহীন দেশনেত্রীর সুচিকিৎসার ব্যবস্থা করেন। দ্রুত তাঁকে বিদেশে যাইতে দেন। নয়তো পরিস্থিতি সামাল দেয়ার জন্য প্রস্তুত থাকার হুশিয়ারী করেন তারা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000