মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণএলাকায় বন্যা নয় তবুও পানি বন্দী ,ভোগান্তিতে অসহায় পরিবাররাজনগরে বায়োফ্লক মৎস্য চাষ বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সৈয়দপুরে গণ অনশন পালিত

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপার্সন, তিন বারের সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্র পূনঃরুদ্ধারে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে নীলফামারীর সৈয়দপুরে গণ অনশন কর্মসূচি পালিত হয়েছে।



কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সৈয়দপুর জেলা বিএনপির উদ্যোগে (২০ নভেম্বর) শনিবার সকাল ৯ টায় দিনব্যাপী এ কর্মসূচীর আয়োজন করা হয়। শহীদ ডাঃ জিকরুল হক রোডের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত গণ অনশনে উপস্থিত জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, মহিলা দল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্র দলের নেতাকর্মীরা অংশ গ্রহণ করছেন। বিকাল ৪ টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।

উপস্থিতদের মধ্যে আলোচনায় অংশ নেন, জেলা বিএনপি আহবায়ক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, যুগ্ম আহবায়ক শওকত হায়াৎ শাহ, জিয়াউল হক জিয়া, সামসুল আলম, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, সাবেক জেলা যুবদলের সভাপতি হাজী রশিদুল হক সরকার, জেলা বিএনপির সদস্য আব্দুল খালেক, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রেনু আফজাল, রুপা বেগম, সাবেক বিএনপি নেতা বজলার রহমান, পৌর বিএনপি আহবায়ক শেখ বাবলু, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, যুবদল সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর তারিক আজিজ, স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক আসলাম মল্লিক, মিজু বসুনিয়া, মানোয়ার হোসেন যুগ্ম আহবায়ক থানা শাখা।

ছাত্রদলের সভাপতি রেজওয়ান আকতার পাপ্পু, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবু,
সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আকতার প্রমুখ।



জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার বলেন, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী ও আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে যাওয়ার জন্য সরকারকেই ব্যবস্থা করতে হবে। সরকার বেগম খালেদা জিয়া চিকিৎসা নিয়ে রাজনীতি খেলা খেলছেন। এ খেলায় একদিন সরকার কে নিয়েও খেলা হবে।রাজনীতি জনগনের জন্য কিন্তু সরকার জনস্বার্থ বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত।একের পর এক দ্রব্যমূল্য বৃদ্ধি সহ বিরোধী দলমত দমনে স্বৈরাচারী আচরণ করে চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000