শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সৈয়দপুরে গণ অনশন পালিত

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপার্সন, তিন বারের সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্র পূনঃরুদ্ধারে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে নীলফামারীর সৈয়দপুরে গণ অনশন কর্মসূচি পালিত হয়েছে।



কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সৈয়দপুর জেলা বিএনপির উদ্যোগে (২০ নভেম্বর) শনিবার সকাল ৯ টায় দিনব্যাপী এ কর্মসূচীর আয়োজন করা হয়। শহীদ ডাঃ জিকরুল হক রোডের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত গণ অনশনে উপস্থিত জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, মহিলা দল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্র দলের নেতাকর্মীরা অংশ গ্রহণ করছেন। বিকাল ৪ টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।

উপস্থিতদের মধ্যে আলোচনায় অংশ নেন, জেলা বিএনপি আহবায়ক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, যুগ্ম আহবায়ক শওকত হায়াৎ শাহ, জিয়াউল হক জিয়া, সামসুল আলম, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, সাবেক জেলা যুবদলের সভাপতি হাজী রশিদুল হক সরকার, জেলা বিএনপির সদস্য আব্দুল খালেক, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রেনু আফজাল, রুপা বেগম, সাবেক বিএনপি নেতা বজলার রহমান, পৌর বিএনপি আহবায়ক শেখ বাবলু, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, যুবদল সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর তারিক আজিজ, স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক আসলাম মল্লিক, মিজু বসুনিয়া, মানোয়ার হোসেন যুগ্ম আহবায়ক থানা শাখা।

ছাত্রদলের সভাপতি রেজওয়ান আকতার পাপ্পু, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবু,
সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আকতার প্রমুখ।



জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার বলেন, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী ও আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে যাওয়ার জন্য সরকারকেই ব্যবস্থা করতে হবে। সরকার বেগম খালেদা জিয়া চিকিৎসা নিয়ে রাজনীতি খেলা খেলছেন। এ খেলায় একদিন সরকার কে নিয়েও খেলা হবে।রাজনীতি জনগনের জন্য কিন্তু সরকার জনস্বার্থ বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত।একের পর এক দ্রব্যমূল্য বৃদ্ধি সহ বিরোধী দলমত দমনে স্বৈরাচারী আচরণ করে চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000