শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

ক্ষমতাসিন এমপি তর্কে না পেরে উপজেলা চেয়ারম্যানের নাকে ঘুষি মারলেন

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

এবার কুমিল্লা-৪ আসনের সরকার দলীয় এমপি রাজী মোহাম্মদ ফখরুল কিল ও ঘুষি মেরে রক্তাক্তের অভিয়োগ করলেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। ঘটনাটি ঘটেছে আজ শনিবার বিকালে জাতীয় সংসদ ভবনের এলইডি হলে। আহত উপজেলা চেয়ারম্যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।



জানা গেছে, কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির বৈঠক চলছিল উক্ত হলে। সেখানে কুমিল্লা-৪ আসনের এমপি রাজী মোহাম্মদ ফখরুল ছাড়াও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম রুহুল আমিন, সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টারসহ দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান ও জেলা সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আগামী ২১ জুলাই দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ চুড়ান্ত হয়।

সভায় উপস্থিত একাধিক সূত্র জানায়, সভার শেষ পর্যায়ে উপজেলা চেয়ারম্যান ও জেলা সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, তাহলে কাউন্সিলর লিস্ট চুড়ান্ত করা হোক। এসময় এমপি রাজী মোহাম্মদ ফখরুল উত্তেজিত হয়ে উঠে আবুল আজাদকে উদ্দেশকে বলেন, এই … কিসের কাউন্সিলর লিষ্ট? একথা বলেই মাথায় কিল, ঘুষি মারেন। এতে আহত হন উপজেলা চেয়ারম্যান। সভা শেষ না করেই জেলা নেতৃবৃন্দ উঠে আসেন।

এ প্রসঙ্গে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার বলেন, আমরা সুন্দর একটা মিটিং করছিলাম। মিটিং শেষ পর্যায়ে চলে আসছিল। উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ কাউন্সিলর লিষ্ট তৈরি করতে বললে এমপি উত্তেজিত হয়ে উঠেন। এক পর্যায়ে তার মাথায় কিল ঘুষি মারেন। উপজেলা চেয়ারম্যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। আমরা মিটিং শেষ না করেই চলে এসেছি।

এ বিষয়ে জানতে চাইলে দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, আগামী ২১ জুলাই দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনের আগে চার ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা করার তাগিদ দিয়েছিলেন কেন্দ্রিয় নেতৃবৃন্দ। সেই তাগিদের প্রেক্ষিতে আমরা আজকে কমিটি দেয়ার বিষয়ে বৈঠকে বসি। এ সময় উপজেলা নেতৃবৃন্দ ইউনিয়নে নতুন কমিটির তালিকা করেন। তখন আমি আগামী সম্মেলনের কাউন্সিল লিস্ট তৈরি করতে বলার সাথে সাথে এমপি আমাকে কিল-ঘুষি মারেন। মূলত: ইউনিয়ন কমিটিতে নতুন নেতৃত্বে এমপির পছন্দের লোক ছিল না বলে আমার উপর তিনি আঘাত করেন।

এ বিষয়ে জানতে এমপি রাজী মোহাম্মদ ফখরুলকে বার বার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000