মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

ক্যান্সারে আক্রান্ত সিরাজুন বেগমকে চিকিৎসা সহায়তা প্রদান করলেন বিশ্বনাথের প্রবাসী রাসেল আহমদ

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার কাজীর গাঁও গ্রামের হত দরিদ্র দুলাল মিয়ার স্ত্রী মরন ব্যাধি ক্যান্সার রোগে বহুদিন ধরে ভোগছেন। এই রোগটি ধীরে ধীরে তার পুরো শরীরকে প্রভাবিত করছে। বিশেষ করে তার একটি কিডনী সম্পূর্ন নষ্ট হয়ে গেছে।দ্রুত যথাযত চিকিৎসার মাধ্যমে রোগ নিরাময় কিছুটা সম্ভব হবে বলে জানিয়েছেন চিকিৎসক। ৪ সন্তানের জননী সিরাজুন বেগমের চিকিৎসার জন্য যুক্ররাজ্য প্রবাসী রাসেল আহমদ এর পক্ষ্য থেকে ৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

আজ সোমবার (২৭ সেপ্টম্বর) দুপুর ২.৩০ ঘটিকায় উপজেলার লামাকাজী পয়েন্টে তারা’স কফি হাউসে প্রবাস বাংলা টিভি’র সিলেট প্রতিনিধি কবির আহমদ এর সহযোগিতায় সিরাজুন বেগমের হাতে পূর্বে হস্তান্তরকৃত ২১৫০০ টাকা ( ফ্রান্স প্রবাসী ফরিদ আহমদ ৫০০০ হাজার টাকা, নবাগী গ্রামের রাসেল আহমদ ৫০০০ হাজার টাকা, যুক্তরাজ্য প্রবাসী হেলাল আহমদ ৩০০০ হাজার টাকা, দোয়ারী গাঁও গ্রামের আনোয়ারা বেগম ২৫০০ টাকা, যুক্ররাজ্য প্রবাসী মহির আহমদ ২০০০ হাজার, দোলার বাজারের মঈন উদ্দিন ২০০০ হাজার, জাগিরআলা গ্রামের কবির আহমদ ১০০০ ও সাজনা বেগম ১০০০ হাজার টাকা প্রদান করা হয়।

চিকিৎসা সহায়তা হস্তান্তর প্রদানের সময় উপস্হিত ছিলেন
বিশিষ্ট সমাজসেবক রাজনীতিবীদ মো. জাহাঙ্গীর আহমদ, তরুন ব্যবসায়ী মারুফ আহমদ হাবিব, সিরাজুন বেগমের ছেলে সাকিল আহমদ।

উল্লেখ্যঃ ক্যান্সারে আক্রান্ত সিরাজুন বেগমের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করার জন্য সমাজের বিত্তবান, প্রবাসী ভাই বোনদের প্রতি আকুল আবেদন করেছেন তার (সিরাজুন বেগম) ছেলে সাকিল আহমদ (পার্সোনাল বিকাশ নং ০১৭১৫-৯০৬৩৪১)।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000