বুধবার, ২৫ মে ২০২২, ১২:২০ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

কোপা আমেরিকা কোয়ার্টার ফাইনালে ব্রাজিল, আর্জেন্টিনা কে কার মুখোমুখি

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ কোয়ার্টার ফাইনালে ব্রাজিল, আর্জেন্টিনা কে কার মুখোমুখি।
মঙ্গলবার কোপা আমেরিকায় শেষ হয়েছে গ্রুপ পর্বের খেলা। আর্জেন্টিনার ম্যাচের পর চূড়ান্ত হয়ে গেছে কোয়ার্টার ফাইনালের লাইন আপ। আর্জেন্টিনা শেষ আটে মুখোমুখি হচ্ছে ইকুয়েডরের। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ব্রাজিল মুখোমুখি হবে চিলির।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে বলিভিয়াকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে মেসিরা। তাতে গ্রুপ ‘এ’ থেকে চ্যাম্পিয়ন হয়েই তারা নাম লিখিয়েছে কোয়ার্টার ফাইনালে। এই গ্রুপে ৩ জয় ও এক ড্রয়ে আর্জেন্টিনা পেয়েছে ১০ পয়েন্ট। গ্রুপ রানার্স আপ হয়েছে উরুগুয়ে। ২টি জয়, এক ড্র ও এক হারে তারা অর্জন করে ৭ পয়েন্ট। তৃতীয় হওয়া প্যারাগুয়ের সংগ্রহ ছিল ৬। চারে থাকা চিলির অর্জন পাঁচ। এখান থেকে ছিটকে গেছে ৪ ম্যাচে হেরে যাওয়া বলিভিয়া।

মেসিদের মতো গ্রুপ জয়ী হয়েছে ব্রাজিলও। ‘বি’ গ্রুপে ৩ জয় ও এক ড্রয়ে তাদের অর্জনও ছিল ১০ পয়েন্ট। শেষ আটে ব্রাজিলের প্রতিপক্ষ ২০১৫ ও ২০১৬ আসরে শিরোপা জয়ী চিলি।

‘বি’ গ্রুপ এখান থেকে ৭ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়েছে পেরু। ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় কলম্বিয়া ও ৩ পয়েন্ট নিয়ে চতুর্থ হয়েছে ইকুয়েডর। দুটি ড্র ও দুটি হারে ২ পয়েন্ট পাওয়া ভেনিজুয়েলা ছিটকে গেছে এই গ্রুপ থেকে।

এবার দেখে নেওয়া যাক কোয়ার্টার ফাইনালে কে, কার মুখোমুখি এবং সূচি

পেরু-প্যারাগুয়ে- আগামী শনিবার রাত ৩টা

ব্রাজিল-চিলি- আগামী শনিবার ভোর ৬টা

উরুগুয়ে-কলম্বিয়া- আগামী রবিবার ভোর ৪টা

আর্জেন্টিনা-ইকুয়েডর- আগামী রবিবার সকাল ৭টা

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000