শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

কোপা আমেরিকা কোয়ার্টার ফাইনালে ব্রাজিল, আর্জেন্টিনা কে কার মুখোমুখি

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ কোয়ার্টার ফাইনালে ব্রাজিল, আর্জেন্টিনা কে কার মুখোমুখি।
মঙ্গলবার কোপা আমেরিকায় শেষ হয়েছে গ্রুপ পর্বের খেলা। আর্জেন্টিনার ম্যাচের পর চূড়ান্ত হয়ে গেছে কোয়ার্টার ফাইনালের লাইন আপ। আর্জেন্টিনা শেষ আটে মুখোমুখি হচ্ছে ইকুয়েডরের। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ব্রাজিল মুখোমুখি হবে চিলির।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে বলিভিয়াকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে মেসিরা। তাতে গ্রুপ ‘এ’ থেকে চ্যাম্পিয়ন হয়েই তারা নাম লিখিয়েছে কোয়ার্টার ফাইনালে। এই গ্রুপে ৩ জয় ও এক ড্রয়ে আর্জেন্টিনা পেয়েছে ১০ পয়েন্ট। গ্রুপ রানার্স আপ হয়েছে উরুগুয়ে। ২টি জয়, এক ড্র ও এক হারে তারা অর্জন করে ৭ পয়েন্ট। তৃতীয় হওয়া প্যারাগুয়ের সংগ্রহ ছিল ৬। চারে থাকা চিলির অর্জন পাঁচ। এখান থেকে ছিটকে গেছে ৪ ম্যাচে হেরে যাওয়া বলিভিয়া।

মেসিদের মতো গ্রুপ জয়ী হয়েছে ব্রাজিলও। ‘বি’ গ্রুপে ৩ জয় ও এক ড্রয়ে তাদের অর্জনও ছিল ১০ পয়েন্ট। শেষ আটে ব্রাজিলের প্রতিপক্ষ ২০১৫ ও ২০১৬ আসরে শিরোপা জয়ী চিলি।

‘বি’ গ্রুপ এখান থেকে ৭ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়েছে পেরু। ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় কলম্বিয়া ও ৩ পয়েন্ট নিয়ে চতুর্থ হয়েছে ইকুয়েডর। দুটি ড্র ও দুটি হারে ২ পয়েন্ট পাওয়া ভেনিজুয়েলা ছিটকে গেছে এই গ্রুপ থেকে।

এবার দেখে নেওয়া যাক কোয়ার্টার ফাইনালে কে, কার মুখোমুখি এবং সূচি

পেরু-প্যারাগুয়ে- আগামী শনিবার রাত ৩টা

ব্রাজিল-চিলি- আগামী শনিবার ভোর ৬টা

উরুগুয়ে-কলম্বিয়া- আগামী রবিবার ভোর ৪টা

আর্জেন্টিনা-ইকুয়েডর- আগামী রবিবার সকাল ৭টা

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000