মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

কে হচ্ছেন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নের চেয়ারম্যান

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার ১নং লামাকাজী ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। রাজনৈতিক দলগুলোর প্রার্থীদের ক্ষেত্রে দলীয় মনোনয়ন পদ্ধতি চালু করায় ক্ষমতাসীন আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীরা বাড়িয়ে দিয়েছেন দলীয় কর্মকান্ডে অংশগ্রহণ। 



নিজেদের অস্তিত্ব জানান দিতে গণসংযোগ, দলীয় নেতাদের ছবি সংবলিত পোস্টার, প্যানাফ্লেক্স প্রদর্শনসহ স্থানীয় ও জেলা নেতৃবৃন্দের সাথেও তারা বাড়িয়ে চলেছেন যোগাযোগ।

চেষ্টা করছেন মনোনয়ন বাগিয়ে নিতে। ৯ টি ওয়ার্ড নিয়ে গঠিত লামাকাজীতে প্রায় ৩২ হাজার ৩শ ৬১ জনসংখ্যার ইউনিয়নে চেয়ারম্যান পদে পুনরায় ক্ষমতাশীল আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার আগ্রহ পোষন করেছেন সাবেক ছাত্রনেতা, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, লামাকাজী রাগিব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির সভাপতি, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাশীন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত আলহাজ্ব মো. শাহনুর হোসাইন।

আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী অপর দুইজন হলেন লামাকাজী ইউনিয়ন পরিষদের পর পর দুইবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান কবি ও সাহিত্যিক মরহুম আব্দুল মজিদ এর সুযোগ্য সন্তান উপজেলা আওয়ামিলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, মো. জহুরুল হোসেন জহির।
অপর জন হলেন গোবিন্দগন্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য, ইউনিয়ন যুবলীগের আহবায়ক, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মো. ফয়ছল আহমদ।

জাতীয় পার্টি থেকে প্রার্থী হিসাবে মাঠে থাকার ঘোষণা দিয়েছেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক, লামাকাজী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক একেএম দুলাল।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে থাকার ঘোষণা দিয়েছেন পর পর তিন বার নির্বাচিত ও বর্তমান চেয়ারম্যন কবির হোসেন ধলা মিয়া।

উল্লেখ্য: বিশ্বনাথ উপজেলার প্রত্যেক ইউনিয়নে পুরোদমে নির্বাচনী তৎপরতা শুরু হয়েছে। এ উপজেলায় চতুর্থ অথবা পঞ্চম ধাপে অর্থাৎ ডিসেম্বরের প্রথম কিংবা মাঝামাঝি সময়ে ইউপি নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000