শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

কৃষক লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন-বিশ্বনাথে বর্ধিত সভায় শফিক চৌধুরী

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, কৃষক লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। তাই আওয়ামী লীগ পরই স্থান পাওয়া কৃষক লীগকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে প্রত্যেক নেতাকর্মীকে সচেষ্ঠ ভ‚মিকা রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।



তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা’র হাতকে আরও শক্তিশালী করতে কাজ করে যেতে হবে আওয়ামী লীগের সর্বস্থরের নেতাকর্মীদেরকে।


তিনি রোববার ২৭ মার্চ সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলা কৃষক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। রোববার সন্ধ্যায় উপজেলা বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় ‘আগামী ১৪মে উপজেলা কৃষক লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয় এবং সম্মেলনের জন্য ২৯ সদস্য বিশিষ্ট একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন।
উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুলের পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামছুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন।
বর্ধিত সভায় বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে ‘নৌকা’ প্রতীকের মনোনয়ন দেয়ার জন্য বাংলার সফল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা’র কাছে আকুল আবেদন জানান।

এদিকে বর্ধিত সভা শেষে যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে উপজেলা কৃষক লীগের সহ সভাপতি হাজী আহমদ আলীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক লীগের সহ সভাপতি খলকু মিয়া, যুগ্ম সম্পাদক শাহ আহমেদুর রব, প্রচার সম্পাদক আবুল হোসেন, সমবায় বিষয়ক সম্পাদক শামীম কবির।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সহ সভাপতি হাজী আকবর আলী, সাহাব উদ্দিন, হাজী আহমদ আলী, আমরুজ আলী, আব্দুল হেকিম, যুগ্ম সম্পাদক কাচা মিয়া মেম্বার, মারফত আলী, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, উস্তার আলী, অর্থ সম্পাদক প্রদীপ সূত্রধর, কৃষক লীগ নেতা আলী হায়দার মিছির, আরশ আলী, আজিজুল ইসলাম, প্রমেশ বৈদ্য, শাহ কবির আহমদ, রশিদ আলী, আব্দুর রাজ্জাক, আব্দুস শহিদ, আমির হোসেন, সুনাফর আলী, রশিদ আলী, আলী হোসেন খান, মামুনুর রশিদ, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, যুগ্ম আহবায়ক জয়নাল আহমেদ, জয়নাল আবেদীন কুদ্দুছ, হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী এবং কৃষক লীগসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000