মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ নীলফামারীতে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে বিনামুল্যে এক হাজার ৮৫০ জন কৃষকের (প্রনোদণার) মাঝে সার ও বীজ বিতরণ শুরু করা হয়েছে।

বুধবার (৩০ জুন) দুপুরে উপজেলা কৃষি অফিস চত্তরে বিতরণ কর্মসুচীর উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ। উদ্ধোধনের দিনে ৬০০ জন কৃষকদের মাঝে সার ও বীজ বিতরন করা হয়। বিতরণকৃত কৃষি পণ্যের মধ্যে ছিলো হাইব্রীড জাতের বীজ দুই কেজি, ডিএপি সার ২০ কেজি ও এমওপি সার ১০ কেজি।

উপজেলা কৃষি কর্মকর্তা কামরুল ইসলাম জানান, ২০২০-২০২১ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসুচীর আওতায় কৃষকদের মাঝে বিনামুল্যে এই সার ও বীজ বিতরণ করা হয়।
বিতরন কার্যক্রমে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার। ইটাখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জু, উপজেলা প্রকৌশলী নুর উদ্দিন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার রফিকুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হালিম প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000