মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩১ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

কুয়েতের জলসীমায় ইসরাইলের পণ্যবাহী জাহাজ প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুয়েতের জলসীমায় ইহুদীবাদী দেশ ইসরাইলের কোনো পণ্যবাহী জাহাজ প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। রোববার মধ্যপ্রাচের এ আরব দেশটি এ সংক্রান্ত একটি ডিক্রি জারি করে। খবর আরব নিউজের।



কেবল কুয়েতগামী নয়, যে কোনো দেশে যাওয়ার পথে এখন থেকে ইসরাইলি জাহাজ আর কুয়েতের জলসীমা ব্যবহার করতে পারবে না।

ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার ঘোরবিরোধী কুয়েত। গত মে মাসে দেশটির পার্লামেন্টে আইন পাস করে ইসরাইলে কুয়েতিদের সফর নিষিদ্ধ করা হয়।

কুয়েতি বংশোদ্ভূত প্রবাসীও ইসরাইলের সঙ্গে ব্যবসাবাণিজ্য করতে পারবে না। ইসরাইলের কোনো পণ্যও কুয়েতে প্রবশের অনুমোতি নেই। ইসরাইলের পক্ষে কথা বলায় এর আগে চেক প্রজাতন্ত্রের রাষ্ট্রদূতকে তলব করে কঠোর ভাষায় হুশিয়ার করে কুয়েতের পররাষ্ট্র মন্ত্রণালয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000