বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

কুশিয়ারা হোয়াটসঅ্যাপ গ্রুপের উদ্যোগে ফ্রি চক্ষু সেবা, খাদ্য ও শিক্ষা সামগ্রী বিতরণ

মোঃ ফারুক মিয়া, সিলেট
  • প্রকাশের সময় : শনিবার, ৭ মে, ২০২২
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুশিয়ারা হোয়াটসঅ্যাপ গ্রুপের উদ্যোগে এবং গ্রিস প্রবাসী মোঃ চুনু মিয়ার সার্বিক সহযোগিতায় ফ্রি চক্ষু সেবা প্রদান করা এবং স্বপ্নালয় স্কুলের শিক্ষার্থীদের মধ্যে খাদ্য, শিক্ষা সামগ্রী উপহার বিতরণ করা হয়।



স্বপ্ন পূরণ সেবা সংস্থার পরিচালনায় শনিবার সকাল ১১ টায় আম্বরখানার বাদাম বাগিচার ৪ নং রোড স্বপ্নালয় স্কুলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বপ্ন পূরণ সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি শেখ হাবিব রহমান, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খাটকাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছয়ফুল আলম পারুল ।

তিনি বক্তব্যে বলেন মানুষের সেবায় আজ তরুণরা এগিয়ে আসছে। যে বয়সে ছেলেরা পরিবারের বোঝা হয় আজ সেই বয়সে এই ছেলেরা মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন এটাই আমাদের গর্বের বিষয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার বদরুল ইসলাম শোয়েব ।
তিনি বক্তব্যে বলেন, “আজকে এই প্রজন্মকে সঠিক শিক্ষা দিতে হবে এবং আজকের স্বপ্নালয় এর শিক্ষার্থীরা বা ওদের বয়সের যারা রয়েছেন এরাই আগামী দিনের ভবিষ্যৎ তাই এই শিশুদের থেকেই কেউ ডাক্তার হবে, কেউ ইঞ্জিনিয়ার হবে কেউবা শিক্ষক হবে‌ । জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে এতে সবার সহযোগিতা প্রয়োজন ।

কুশিয়ারা হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রতিষ্ঠাতা আহবায়ক জেড রহমান জুনু বক্তব্যে বলেন, “আমরা সব সময় মানুষের সেবায় আছি, চোখের ছানি ফ্রি অপারেশন করা সহ ফ্রি চক্ষু সেবা দিয়ে থাকি আমরা ।

এছাড়া করোনা কালীন সময়ে ফ্রি অক্সিজেন সেবা দিয়ে গেছি আমরা। এ সময় স্বপ্ন পূরণ সেবা সংস্থার স্বপ্নালয় স্কুলের পাশে থাকবেন সব সময় এমনটাই আশা করেন তিনি ।”

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকেন সোহেল আহমদ অ্যাডিশনাল রেজিস্টার সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়,কুশিয়ারা হোয়াটসঅ্যাপ গ্রুপের ক্রীড়া সম্পাদক মাহফুজ আলম, আলোর অন্বেষণ এর সভাপতি সাজন আহমদ সাজু, আলো সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আরিফ আহমেদ আসিফ, স্বপ্ন পূরণ সেবা সংস্থার সহ অর্থ সম্পাদক সৈয়দ মাহফুজ, স্বপ্ন পূরণ সেবা সংস্থার তানিম আহমেদ সহ আরও অনেকে ।

ডিউটি ডাক্তার হিসেবে উপস্থিত ছিলেন, রোমনা আক্তার ও মোহাম্মদ রাহাত। এ সময় স্বপ্নালয় স্কুলের পাশে থেকে স্বপ্নালয় স্কুলকে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য সকলের সমন্বিত প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে সকলে জানান ।

ডাক্তার অপ্টোম আব্দুল ওয়াহিদ খান এসময় শতাধিক মানুষকে চক্ষু সেবা প্রদান করেন। এবং তার বক্তব্যে বলেন, “স্বপ্নালয় স্কুলের শিক্ষার্থীদের আজীবন চক্ষু চিকিৎসা ফ্রি দেয়া হবে উনার পক্ষ থেকে। এ রকম একটি উদ্যোগ থেকে উনি অনুপ্রাণিত হয়েছেন এবং যাদের চক্ষু অপারেশন করতে হবে উনি ফ্রি চক্ষু অপারেশন করার ব্যবস্থা করতে সহযোগিতা করবেন ।”

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000