বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

কুমিল্লা দেবীদ্বারে কুয়েত প্রবাসী ময়নাল হোসেনের উদ্যোগে কুয়েতের স্বাধীনতা দিবস পালন

শাহ সাহিদ উদ্দিন, কুমিল্লা দেবীদ্বার প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লা দেবীদ্বার ২নং ইউসুফপুর ইউনিয়ন এর কুয়েত প্রবাসী ময়নাল হোসেন কুয়েতের ভালোবাসার কারণে তাহার নিজ বাড়িতে কুয়েতের স্বাধীনতা দিবস পালন করেন তাহার পাশাপাশি গরিব দুঃখী অসহায় দের মাঝে এক বেলা খাবার বিতরণ করেন। ময়নাল হোসেন সব সময় ইউসুফপুর ইউনিয়ন এ সকল ধরনের অনুষ্ঠানে অনুদান দিয়ে থাকেন। এমনকি মসজিদ মাদ্রাসা গরিব মিসকিনসহ আরো অন্যান্য মানুষের মাঝে কাপড় বিতরণ করে থাকেন।



কুয়েতের স্বাধীনতা দিবস পালন করার সময় উপস্থিত ছিলেন ২ নং ইউসুফপুর ইউনিয়ন এর নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী জনাব কবির হোসেন সরকার, ২নং ইউসুফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী মোঃ নাসির উদ্দিন সরকার, ২নং ইউসুফপুর ইউনিয়ন এর হকার্স লীগের সাধারণ সম্পাদক আউয়াল সরকার,২নং ইউসুফপুর ইউনিয়ন এর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান সরকার, ২নং ইউসুফপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সুমন রানা, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদ সরকার, মোঃ টুটুল সরকার প্রবাসী সিঙ্গাপুর, কুয়েত প্রবাসী মোঃ মোস্তফা সরকার, কুয়েত প্রবাসী মানসুর সরকার, কুয়েত প্রবাসী সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ময়নাল হোসেন সরকার বলেন কুয়েত প্রবাসী অনেক কিছু করেছেন তাহার পরিবারের মাঝে সুন্দর ও সুশৃঙ্খল ভাবে চলার মত প্রবাসে থাকেন কুয়েত প্রবাসীদের অনেক প্রশংসা করেন তিনি বলেন অত্যন্ত ভালো প্রধানমন্ত্রী এবং বাংলাদেশের প্রতি অত্যন্ত ভালো ইমেজ তাদেরকে সম্মান দিয়ে থাকেন। তিনি বলেন আগে তাদের চলার কোন কিছু ছিল না এখন ইনশাআল্লাহ অনেক কিছু হয়েছে কুয়েত প্রবাসী থাকাকালীন আল্লাহর সন্তুষ্টি প্রকাশ করি আল্লাহ থাকা অবস্থায় ময়নাল হোসেন কে অনেক কিছু দিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000