সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

কুমিল্লায় স্ত্রীসহ পল্লী চিকিৎসককে গভীর রাতে শ্বাসরোধ করে হত্যা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লায় গভীর রাতে ঘরে ঢুকে স্ত্রীসহ পল্লী চিকিৎসককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।


রোববার গভীর রাতে আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই এলাকার পল্লী চিকিৎসক সৈয়দ বিলাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫৫)।

তবে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতদের পুত্রবধূ শিউলী বেগমকে (২৫) আটক করছে পুলিশ। সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল আজিম।

স্থানীয় পাঁচথুবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল বলেন, মধ্যরাতে সাত থেকে আটজনের একদল দুর্বৃত্ত ঘরে ঢুকে ওই দম্পতির কাছে কিছু একটা চাইছিল। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডাও হয়।

এক পর্যায়ে তাদের মারধর এবং শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যায় ঘাতকরা। তবে দুর্বৃত্তরা কারা স্বজনরা সেটি নিশ্চিত হতে পারেননি। তবে ধারণা করা হচ্ছে, স্বামী-স্ত্রী দুজনের হাত পা বেঁধে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে তাদের হত্যা করা হয়েছে।

এদিকে, বিষয়টি তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ পিবিআই ও সিআইডির প্রতিনিধি দল।

তবে স্থানীয় একটি সূত্র জানায়, গত প্রায় দুই মাস আগে নিহত সৈয়দ বিলাল হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। সে সময় লুট হওয়া মালামাল কিছুদিন পরে পুত্রবধূ শিউলী বেগমের কাছ থেকে উদ্ধার করা হয়। পরে শিউলি স্বীকার করেন ডাকাতির ঘটনা তিনি সাজিয়েছেন। এরপর এমন ঘটনা আর কখনো করবেন না, এমন মুচলেকা দিয়ে শিউলি ফের শ্বশুরবাড়িতে ফিরে আসেন।

স্থানীয়দের ধারণা, হত্যাকাণ্ডের পেছনেও তিনি জড়িত থাকতে পারেন।

কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল আজিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই পল্লী চিকিৎসক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (কুমেক) মর্গে পাঠানো হয়েছে। নিহতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এ ঘটনায় নিহতদের পুত্রবধূ শিউলীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার নেপথ্যে কারা রয়েছে সেই রহস্য উম্মোচনে পুলিশ কাজ করছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000